হাটে হাঁড়ি ভেঙেছেন ফেনীর নিজাম হাজারী : রিজভী
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট
ফেনীর আওয়ামী লীগ নেতা আজহারুল হক আরজুর বক্তব্যকে ‘হাটে হাঁড়ি ভাঙার’ মতো বলে মন্তব্য করেছেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। আজ বুধবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত এক প্রেস ব্রিফিংয়ে এ মন্তব্য করেন তিনি। তিনি বলেন, কক্সবাজার যাওয়ার পথে ফেনীতে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গাড়িবহরে যে হামলা হয় তার নেপথ্যে ছিল ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী। যা ফেনী জেলা আওয়ামী লীগের নেতারা সংবাদ সম্মেলন করে গতকাল হাটে হাঁড়ি ভেঙ্গে দিয়েছেন ।

খালেদার গাড়িবহরে হামলা আওয়ামী লীগের পূর্বপরিকল্পিত উল্লেখ করে তিনি বলেন, অথচ শত শত বিএনপি নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা দেওয়া হয়েছে। আটক করা হয়েছে বেশকিছু নেতাকর্মীকে। তাদের ওপর বর্বর নির্যাতন চালিয়ে হামলার মিথ্যা নাটকও সাজানো হয়েছিল। কিন্তু সত্যকে ধামাচাপা দেওয়ার অপচেষ্টা কখনই সফল হয় না, শাক দিয়ে মাছ ঢাকা যায় না। 

রিজভী বলেন, বর্তমান সরকার ব্যাংকিং খাতে আরো বেশি লুটপাটের সুযোগ করে দিতে ব্যাংক পরিচালনা পর্ষদের নতুন আইন করতে যাচ্ছে সরকার। তিনি বলেন, জাতীয় অর্থনীতিকে ধ্বংস করতে মূলত: আওয়ামী লীগের প্রভাবশালী কয়েক ব্যবসায়ীকে সুযোগ দিতেই ব্যাংক কোম্পানি আইন সংশোধন করা হচ্ছে। পাশাপাশি গণমাধ্যম ও মানুষের বাক-স্বাধীনতাকে সম্পূর্ণরুপে হরণ করতে সম্প্রচার আইন করতে যাচ্ছে সরকার। 

২২ নভেম্বর, ২০১৭ ১৪:০৯:৪২