‘বিএনপি ৮ বছরে ৮ মিনিটের জন্যও মাঠে নামতে পারেনি’
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার গণতান্ত্রিক উদারতাকে দুর্বলতা হিসেবে দেখবেন না। তিনি আজ বিকেলে জেলার ভাওয়াল বদরে আলম সরকারী বিশ্ববিদ্যায় কলেজ মাঠে গাজীপুর মহানগর ও জেলা আওয়ামী লীগের নতুন সদস্য সংগ্রহ ও পুরান সদস্য নবায়ন উপলক্ষে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে সরকার বিএনপিকে সমাবেশ করতে দিতে বাধ্য হয়েছে বলে করা মন্তব্যের জবাবে একথা বলেন।

তিনি বলেন, বিএনপি সাড়ে আট বছরে সাড়ে আট মিনিটের জন্যও রাস্তায় নামতে পারেনি। বাইরে আন্দোলনের ডাক দিয়ে নেতারা এয়ারকন্ডিশন ঘরে বসে হিন্দি সিরিয়াল দেখেন। আর মোবাইলে খবর নেন পুলিশের গতিবিধি কী। 

ওবায়দুল কাদের বলেন, বিএনপি ক্ষমতায় আসার অর্থ হচ্ছে দেশে আগুনসন্ত্রাস, লুটপাট ও জঙ্গিবাদের প্রবল উত্থান হওয়া। চিহ্নিত কোনো সন্ত্রাসী, চাঁদাবাজ ও সাম্প্রদায়িক অপশক্তি আওয়ামী লীগের সদস্য হতে পারবে না।

তিনি বলেন, বিএনপি নেতারা অভিযোগ করেন- প্রধান বিচারপতিকে আমরা বিদেশে পাঠিয়ে দিয়েছি। আপিল বিভাগের বিচারপতিরা রাষ্ট্রপতিকে বলেছেন- তারা প্রধান বিচারপতির সঙ্গে একই বেঞ্চে বসবেন না। এখানে সরকারের কী দোষ?

তিনি বলেন, শেখ হাসিনা আজ জনগণের বিশ্বাসের ঠিকানা। তিনি যা ওয়াদা করেন সবগুলো রক্ষা করেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের সভাপতিত্বে জনসভায় আরও বক্তব্য দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি।

 

১২ নভেম্বর, ২০১৭ ০০:০২:৫০