'খালেদা জিয়া জঙ্গি ও রাজাকার পালবে এটা আমরা হতে দেব না'
তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু
অ+ অ-প্রিন্ট
তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, যতক্ষণ পর্যন্ত জঙ্গি ও রাজাকারদের সাথে বেগম খালেদা জিয়ার সম্পর্ক থাকবে ততক্ষণ পর্যন্ত তিনি বিপজ্জনক। বুধবার মিরপুর ফুটবল মাঠে উপজেলা জাসদ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, ‘খালেদা জিয়া জঙ্গি ও রাজাকার পালবে এটা আমরা হতে দেব না। তিনি জঙ্গি আর যুদ্ধাপরাধীদের সঙ্গে হাত মিলিয়েই চলছেন।’ আগামী নির্বাচন কোনভাবেই সহায়ক সরকারের অধীনে হবে না জানিয়ে ইনু বলেন, নির্বাচন খালেদা জিয়ার আসল উদ্দেশ্য না। তিনি নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছেন। সকল ষড়যন্ত্র মোকাবেলা করে সংবিধান অনুযায়ী যথা সময়ে নির্বাচন অনুষ্ঠান এখন জাতির প্রধান চ্যালেঞ্জ বলেন তিনি।

তথ্যমন্ত্রী বলেন, খালেদা জিয়া গণতন্ত্রের বিরুদ্ধে, মুক্তিযুদ্ধের বিরুদ্ধে এবং বাংলাদেশের বিরুদ্ধের পথেই হাঁটছেন। তিনি ভুল স্বীকার করেননি, তওবা পড়েননি, জনগণের কাছে মাফ চাননি। বরং তার ও তার দোসরদের সকল অপকর্মের সাফাই গেয়েই যাচ্ছেন।

 উপজেলা জাসদের সভাপতি মহাম্মদ শরীফের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আহাম্মদ আলীর সঞ্চালনে বিশেষ অতিথির বক্তব্য দেন, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের সাধারণ সম্পাদক শিরিন আখতার এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক রোকনুজ্জামান, সাংগঠনিক সম্পাদক মির্জা আনোয়ার ও দপ্তর সম্পাদক আবদুল্লাহ হিল কাইয়ুম।

 

 

 

 

 

০৯ নভেম্বর, ২০১৭ ০০:১৬:৩২