'হরতাল ডেকে ঘরে বসে হিন্দী সিরিয়াল দেখে জামায়াত'
কক্সবিজির প্রতিনিধি
অ+ অ-প্রিন্ট
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জামায়াতের ডাকা সকাল-সন্ধ্যা হরতাল প্রত্যাখান করেছে জনগণ। এধরনের কর্মসুচী আহবান করে তারা কর্মসুচীতে অংশ গ্রহণ করে না। ঘরে বসে কেউ হিন্দী সিরিয়াল দেখে, আবার কেউ কেউ এসি রুমে বসে বাইরে পুলিশেরে গতি বিধির খবর নেয়। আজ বৃহস্পতিবার সকালে কক্সবাজারে ৪ কোটি ৩২ লাখ টাকা ব্যয়ে নির্মিতব্য সড়ক ভবনের র্নিমাণ কাজের উদ্বোধন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা ওবায়দুল কাদের।

তিনি বলেন, হরতাল নামের অধিকার আদায়ের গণতান্ত্রিক হাতিয়ারকে অপপ্রয়োগ করতে করতে বোতা বানিয়ে ফেলেছে কয়েকটি দল। তাতে জনগণ আর ছাড়া দেয় না।

মন্ত্রী বলেন, খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরওয়ানা দিয়েছে আদালত। এখানে সরকার বা আওয়ামী লীগের কোন সংশ্লিষ্টতা নেই। কাজেই বিএনপি এবং তার সহযোগীরা আদালতের বিরুদ্ধে প্রতিবাদ করছে বলে এটায় প্রমাণিত হয়।    

এসময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামিম, ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক সুজিত রায় নন্দি, সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, জেলা প্রশাসক মো. আলী হোসেন, পুলিশ সুপার ড. একেএম ইকবাল হোসেন, সওজ বিভাগের নির্বাহী প্রকৌশলী রানা প্রিয় বড়ূয়া, জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা ও সাধরণ সম্পাদক মুজিবুর রহমান, পৌর সভার মেয়র মাহবুবুর রহমান চৌধুরীসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

 

 

১২ অক্টোবর, ২০১৭ ১৩:৪০:৫৭