'নির্বাচনে বিএনপির অংশগ্রহন ছাড়া বিকল্প কিছু নেই'
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট
বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ
পৃথিবীর বহু দেশে সংসদ রেখে নির্বাচন হয় বাংলাদেশেও সংসদ রেখেই নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। সোমবার (৪ সেপ্টেম্বর) দুপুরে ভোলা শহরের গাজীপুর রোর্ডে নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে এক বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তোফায়েল আহমেদ বলেন, ‘নির্বাচন কমিশন (ইসি) নির্বাচন পরিচালনা করবে আর বর্তমান সরকার নির্বাচন কমিশনকে সহযোগীতা করবে। কিন্তু বিএনপি যে কোন বিষয়কে বিতর্কিত করতে চায় তারা নির্বাচন কমিশনকেও বিতর্কিত করতে চায়।’

তিনি আরও বলেন, ‘বর্তমান সরকারের অধীনেই ২০১৯ সালেই নির্বাচন হবে এবং এই নির্বাচনে সকল দলই অংশগ্রহন করবে। এ নির্বাচনে বিএনপি’র অংশগ্রহন ছাড়া বিকল্প কিছু নেই। কারণ গত নির্বাচনে বিএনপি অংশগ্রহন না করে ভুল করেছে।’

নির্বাচনের জন্য দলীয় নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, ‘তৃণমূল থেকেই সুসংগঠিত হতে হবে। বর্তমানে জেলার চারটি সংসদীয় আসনের অবস্থা অনেক ভালো বলেও মন্তব্য করেন তিনি।

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ আরো বলেন, এ সরকারের আমলেই ভোলার অনেক উন্নয়ন হয়েছে এবং গ্যাসকে কাজে লাগিয়ে শিল্প কারখানা গড়ে উঠলে বহু মানুষের কর্মসংস্থান হবে।

ভোলাকে রক্ষার জন্য প্রধানমন্ত্রী ১৬’শ কোটি টাকার বরাদ্দ দিয়েছেন এবং ভোলা-বরিশাল ব্রীজ স্থাপনের পরিকল্পনা গ্রহন করা হয়েছে। এতে মুল ভুখন্ডে সঙ্গে যুক্ত হবে ভোলা। এতে বাংলাদেশের শ্রেষ্ঠ জেলায় রুপান্তিত হবে দ্বীপ জেলা ভোলা।

এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু, যুগ্ন সম্পদক এনামুল হক আরজুর, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজলোর আওয়ামী লীগ সভাপতি মোশারেফ হোসেন, সম্পাদক নজরুল ইসলাম গোলদার, ভাইস চেয়ারম্যান মো. ইউনুছসহ সদর উপজেলার ১৩ ইউনিয়নের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

০৪ সেপ্টেম্বর, ২০১৭ ২৩:০৯:৪৯