'শেখ হাসিনা ছাড়া পৃথিবীতে অন্য কারও নাম থাকবে না'
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট
শিল্পমন্ত্রী আমির হোসেন আমু
দেশের সংবিধানে সাম্প্রদায়িক রাজনীতির অস্তিত্ব ছিল না উল্লেখ করে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, জিয়াউর রহমান এ দেশে সাম্প্রদায়িক রাজনীতি শুরু করেছিলেন। রোববার দুপুরে ঝালকাঠিতে আওয়ামী লীগের সদস্য সংগ্রহ অভিযান ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এসময় উন্নয়নের পথিকৃত হিসেবে পৃথিবীর বুকে অন্য কোনও নেতার নাম থাকবে না, শুধু শেখ হাসিনার নাম থাকবে বলে মন্তব্য করে তিনি বলেন, আগামী নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠন করার পর অসম্পূর্ণ কাজগুলো সম্পন্ন করা হবে।

তিনি বলেন, জিয়াউর রহমান ক্ষমতায় আসার পরে সাড়ে ১১ হাজার যুদ্ধাপরাধীকে মুক্ত করে দিয়েছিলেন। আজকে খালেদা জিয়া যুদ্ধাপরাধীদের নিয়ে রাজনীতি করেন, জোট গঠন করেন, যুদ্ধাপরাধীদের বিচার বাঞ্চাল করার জন্য আন্দোলন করছেন। এতে অবাক হওয়ার কিছু নাই, জিয়াউর রহমানের কর্মকাণ্ডের ধারাবাহিকতাই খালেদা জিয়া বহাল রেখেছেন।

নেতা-কর্মীদের উদ্দেশ্যে শিল্পমন্ত্রী বলেন, আগামী নির্বাচনে দলে ও দলের বাইরের যেকোন ষড়যন্ত্র মোকাবেলা করে শেখ হাসিনার অগ্রযাত্রাকে এগিয়ে নিতে হবে। জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির।

১৭ জুলাই, ২০১৭ ১১:২০:৪০