লন্ডন গেলেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
চিকিৎসার জন্য লন্ডনে গেলেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।আজ শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় এমিরেটস এয়ারলাইন্সের ৫৭৮ ফ্লাইটে লন্ডনের উদ্দেশে হযরত শাহজালাল বিমাবন্দর ত্যাগ করেন তিনি। নেত্রীকে বিদায় জানাতে বিমাবন্দর এলাকায় ঢল নামে নেতা-কর্মীদের।

বিএনপির নেতারা জানিয়েছেন, খালেদা জিয়ার এ সফর একান্তই ব্যক্তিগত। পা ও চোখের চিকিৎসার পাশাপাশি লন্ডনে বড় ছেলে তারেক রহমানের কাছে বেশ কিছু দিন অবস্থান করবেন তিনি। পরিবারের সদস্যদের সাথে ঈদুল আযহা উদযাপন করেও দেশে ফিরতে পারেন বেগম জিয়া।

চেয়ারপারসনের সাথে সফরসঙ্গী হয়ে লন্ডনে গেছেন তার একান্ত সচিব এবিএম আব্দুস সাত্তার ও নির্বাহী কমিটির সদস্য তাবিথ আউয়াল।

এছাড়া গত কয়েকদিনে দলের স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টুসহ বেশ কয়েকজন নেতা লন্ডনের উদ্দেশে ঢাকা ছেড়েছেন।

আজ সন্ধ্যা ৭টা ২৫ মিনিটে ভিআইপি গেট দিয়ে বিমাবন্দরে প্রবেশ করেন খালেদা জিয়া। নেতা-কর্মীদের ভিড়ে তার গাড়ি বিমানবন্দরে ঢুকতে বেশ বেগ পেতে হয়।

খালেদা জিয়াকে বিদায় বেলা দুপুর ২টার পর থেকেই এ এলাকায় নেতা-কর্মীদের ভিড় বাড়তে থাকে।ঢাকা মহানগর বিএনপিসহ অঙ্গ ও সহযোগী সংগঠনগুলোর হাজার হাজার নেতা-কর্মী ব্যানার-প্লাকার্ড বহন করে চেয়ারপারসনকে বিদায় জানান।

 

১৬ জুলাই, ২০১৭ ০০:১৩:০১