লিটন হত্যাকারীরা পার পাবে না : আইজিপি
আবু বক্কর সিদ্দিক, গাইবান্ধা
অ+ অ-প্রিন্ট
আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন আইজিপি একেএম শহীদুল হক
বাংলাদেশ পুলিশের মহা-পরিদর্শক (আইজিপি) একেএম শহীদুল হক (বিপিএম,পিপিএম) বলেছেন, আমি মনে করব সুন্দরগঞ্জ একটি সন্ত্রাসী জনপদে পরিণত হয়েছে। সুন্দরগঞ্জ থেকে সন্ত্রাস মুক্ত করতে হবে। অতীতে কেউ অপরাধ করে পার পায়নি, সুন্দরগঞ্জের এমপি লিটন হত্যাকারীরাও পার পাবেনা। সুন্দরগঞ্জসহ এদেশে সন্ত্রাসীদের কোন জায়গা হবে না, আমরা দেশকে সন্ত্রাস মুক্ত করব। এজন্য আপনাদের সকলের সার্বিক সহযোগীতা কামনা করি।

মঙ্গলবার বিকেলে গাইবান্ধা জেলা পুলিশের আয়োজনে জেলার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা আব্দুল হক ডিগ্রী কলেজ মাঠে অনুষ্ঠিত আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। আইজিপি আরও বলেন, স্বাধীনতা বিরোধী জঙ্গীদের বিরুদ্ধে আপনাদেরকে-আমাদেরকে রুখে দ্বাড়াতে হবে। ২০১৩ সাল থেকে যত অঘটন ঘটেছে। সেগুলো জঙ্গীরাই করেছে। আমরা সর্বশক্তি দিয়ে লিটন হত্যাকারীদেরকে খুঁজে বের করবই। আপনারা আপনাদের সন্তানদেরকে কখনোই স্বাধীনতা বিরোধীদের সাথে হাত মেলাতে দিবেন না। কেননা জঙ্গীরা ধর্ম, বর্ণ নির্বিশেষে হত্যা করে এবং দেশকে অস্থিতিশীল করে তোলে। এ জন্য আপনারা আমাদেরকে তথা পুলিশকে সার্বিক সহযোগীতা করবেন। এবং সবাইকে প্রতিশ্রুতিবদ্ধ হতে হবে সুন্দরগঞ্জে কোন জঙ্গী, সন্ত্রাসীদের জায়গা হবে না।

জেলা পুলিশ সুপার আশরাফুল ইসলাম পিপিএম-সেবা- এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত মত বিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- রংপুর রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিপিএমপিপিএম, গাইবান্ধা জেলা প্রশাসক- আব্দুস সামাদ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- জেলা আ’লীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক, কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি-এম আব্দুস সালাম, প্রয়াত সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটনের বড় বোন আফরোজা-বানু, এমপি পতœী খুরশিদ জাহান স্মৃতিসহ আরো অনেকেই।

১০ জানুয়ারি, ২০১৭ ২১:৪৯:০৫