আ.লীগের জনসভায় আসতে শুরু করেছেন নেতাকর্মীরা
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট
বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের জনসভায় যোগ দিতে সমাবেশস্থলে নেতাকর্মীরা আসতে শুরু করেছেন। বেলা ১১টা থেকে রাজধানীর বিভিন্ন ওয়ার্ড, ইউনিয়ন ও থানা থেকে খণ্ড খণ্ড মিছিল ও পিকআপ ভ্যানে করে নেতাকর্মীর আসছেন।

নেতাকর্মী ও সমর্থকরা কেউ উদ্যানের ভেতরে প্রবেশ করছেন, কেউ  সমাবেশ স্থলের পাশে বিভিন্ন মোড়ে অবস্থান নিয়েছে। এ কারণে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে রাজধানীতে বাড়ছে যানজট।

বেলা আড়াইটায় জনসভা শুরু হওয়ার কথা। জনসভায় প্রধান অতিথি হিসেব উপস্থিত থাকবেন এবং বিভিন্ন দিক-নির্দেশনামূলক দেবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর উপস্থিতিকে কেন্দ্র  করে সোহরাওয়ার্দী উদ্যানের আশপাশে বাড়তি নিরাপত্তা নেওয়া হয়েছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য সড়কের পাশে অবস্থান গ্রহণ করেছেন।

এদিকে, জনসভাকে কেন্দ্র করে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে আওয়ামী লীগের নেতাকর্মীদের মিছিল আসতে শুরু করায় নগরীতে যানজটও শুরু হয়েছে। যদিও ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) জনসভাকে কেন্দ্র করে নগরীর কয়েকটি সড়ক সাময়িক বন্ধ করে দেয়। কাকরাইল ক্রশিং, মৎস্যভবন ক্রসি, কদমফোয়ারা ক্রসিং, শাহবাগ ক্রসিং এগুলেঅ বন্ধ করে দেওয়া হয়েছে। 

১০ জানুয়ারি, ২০১৭ ১৫:০০:৩৩