সোমবার জাতীয় প্রেসক্লাবে শুভেচ্ছা বিনিময় করবেন মান্না
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট
নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না
জাতীয় প্রেস ক্লাবে সাংবাদিকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না।সোমবার (৯ জানুয়ারি) এ শুভেচ্ছা বিনিময় করবেন বলে তিনি। শনিবার বিকালে নিজের ফেসবুকে তিনি একথা জানান। 

  ফেসবুক স্ট্যাটাসে মাহমুদুর রহমান মান্না লেখেন- 

'৫ জানুয়ারি হাসপাতাল থেকে বাসায় এসেছি। গ্রেফতার থেকে এ যাবৎ যে সমস্ত সাংবাদিক বন্ধুরা আমার প্রতি ভালবাসা দেখিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতার শেষ নাই। ৯ তারিখ সকাল ১১টায় জাতীয় প্রেস ক্লাবের VIP lounge তাদের সাথে শুভেচ্ছা বিনিময় করতে চাই। এটা কোন সংবাদ সম্মেলন নয়। কেবল বন্ধুরা এলে খুশি হব।' 

উল্লেখ্য, গ্রেফতারের ২১ মাস পর গত ১৮ ডিসেম্বর জামিনে মুক্তি পেয়ে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি হন মান্না। এরপর থেকে সেখানেই চিকিৎসাধীন ছিলেন তিনি। ৫ জানুয়ারি তিনি সুস্থ হয়ে বাসায় ফেরেন। 

গত বছরের ফ্রেব্রুয়ারিতে নিউ ইয়র্কে অবস্থানরত বিএনপির ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকা এবং অন্য এক ব্যক্তির সঙ্গে মান্নার টেলিআলাপের দুটি অডিও ক্লিপ প্রকাশ হয়। এরপর গুলশান থানায় ২৪ ফেব্রুয়ারি রাষ্ট্রদ্রোহের অভিযোগে দায়ের হওয়া মামলায় তাকে গ্রেফতার দেখায় পুলিশ। ওই বছরের ৫ মার্চ সেনা বিদ্রোহে উস্কানির অভিযোগে তার বিরুদ্ধে আরও একটি মামলা হয়।

 

০৭ জানুয়ারি, ২০১৭ ২০:৫৩:৪১