বাংলাদেশ আওয়ামীলীগ বৃহত্তর চট্টগ্রাম কুয়েত শাখার আলোচনা সভা ও সম্মাননা প্রদান
কুয়েত থেকে শেখ এহছানুল হক খোকন
অ+ অ-প্রিন্ট
গত শুক্রবার ৩ আগস্ট বাংলাদেশ আওয়ামীলীগ বৃহত্তর চট্টগ্রাম কুয়েত শাখার উদ্যোগে এ সংগঠনের ব্যানারে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাযক্রম তুলে ধরে প্রবাসীদের সচেতনতা বৃদ্ধিতে তাদের মাঝে প্রচার ও প্রকাশে বিশেষ ভুমিকা রাখায় বেশ কয়েকজন সদস্যকে বিশেষ সম্মাননা প্রদান উপলক্ষে এক আলোচনা ও সম্বর্ধনার আয়োজন করা হয়। 

এতে   সংগঠনের সহ সভাপতি মনির হায়দার চৌধুরী সভাপতিত্বে  এবং সাংগঠনিক সম্পাদক আবু তাহেরের সঞ্চালনায়, প্রধান অতিথি ছিলেন সংগঠক শামশুল হক। 

প্রধান বক্তা সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ মুছা চোধুরী।অনুষঠানে বিশেষ ভুমিকার জন্য চার জনকে সম্মাননা  হিসাবে   শেখ খোরশেদ আলম,মাহাবুব আলম,টিপু চৌধুরী, মোঃনুরু

কে ক্রেস্ট প্রদান করা হয়।

সে সময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের তৌহিদূল আলম সেয়ান,নুর উদ্দিন, আজম খান,নজরুল ইসলাম রুবেল,বিশ্যজিত বড়ুয়া,সুমন বড়ুয়া,এস এম জুয়েল,এনামুল হক সহ অন্যান্য নেতা কমীরা। 

প্রধান বক্তা মুছা বলেন এ সংগঠন ভবিষ্যতে আওয়ামীলীগ চট্টগ্রাম বাসী ও প্রবাসী বাংলাদেশী যারা রয়েছেন তাদের কল্যানে ও সদস্যদেরকে উৎসাহিত করতে বিভিন্ন দূয্যোগে একসাথে কাজ করার অংগিকারাবদ্ধ। তাই সবাই কে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান। নৈশভোজের মধ্য দিয়ে অনুসঠানের সমাপ্তি ঘটে। 

 

০৮ আগস্ট, ২০১৮ ১১:২৯:৩৬