আমরা মুক্তিযোদ্ধার সন্তান কুয়েত কমান্ড অসহায় ফাতেমার জন্য আর্থিক সহায়তা তহবিল গঠন
শেখ এহছান খোকন, কুয়েত থেকে
অ+ অ-প্রিন্ট
কুয়েত সিটির গুলশান হোটেল এর হল রুমে   আমরা মুক্তিযোদ্ধার সন্তান কুয়েত  কমান্ড  এর উদ্যোগে  ইউনিয়ন ৯ নং মুল্লাপুর, থানা- বিয়ানীবাজার, জেলা- সিলেট বাংলাদেশ সিলেটের বিয়ানিবাজার উপজেলার আব্দুল্লাপুর গ্রামের বীর  মুক্তিযোদ্ধা মরহুম আলাউদ্দিন এর ছেলে মরহুম ইব্রাহিম এর কন্যা ফাতিমা (১৫) জটিল রোগে আক্রান্ত   হওয়ায়  আর্থিক  চিকিৎসা সহায়তা তহবিল প্রদানে এক বৈঠক অনুষ্ঠিত হয় ।  উক্ত সভায় সংগঠনের সভাপতি মুক্তিযোদ্ধার   

সন্তান দিদারুল আলম দিদারের সভাপতিত্বে  ও  সাধারণ সম্পাদক  খলিলুর রহমান তপন এর সঞ্চালনায়, প্রধান অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা মোরশেদ আলম বাদল । অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধার  সন্তান কমান্ড কুয়েত এর সহ -সভাপতি  হোসেন মুরাদ চৌধুরী , সহ- সভাপতি মানিক মিয়া , সহ- সভাপতি হুমায়ুন আজাদ , সহ-সভাপতি ওসমান মিয়া , যুগ্ন সাধারণ সম্পাদক মোরশেদ আলম , সমাজ সেবী মুরাদুল হক চৌধুরী , সাইদুল হক খান ও সংগঠনের নেতৃবৃন্দ  ।

আমরা মুক্তিযোদ্ধার সন্তান কুয়েত কমান্ড পরিবারের সন্তান দের পক্ষ থেকে  সাহায্যের হাত বাড়িয়ে দিতে এই সভা করা হয়। সংগঠনের কুয়েত শাখার সাধারণ সম্পাদক এর আহবানে কুয়েতে অবস্থানরত সকল মুক্তিযোদ্ধাদের সন্তানকে নিয়ে এক সহযোগিতা তহবিল গঠনে বিশেষ উদ্যোগ গ্রহণ করা হয় । তখন সকলে মিলে ঐক্যবদ্ধ ভাবে অসুস্থ মুক্তিযোদ্ধার সন্তানকে সহযোগিতা করার সিদ্ধান্ত নেওয়া হয়। তাতক্ষনিক অসুস্থ মুক্তিযোদ্ধার  পরিবারের সন্তান ফাতেমার জন্য  বেশ কিছু  টাকা তহবিলে জমা হয়। সে অথ' মুক্তিযোদ্ধা মোশে'দ আলম বাদলের হাতে হস্তান্তর করা হয় যা বাংলাদেশে পাঠানো হবে । অন্যান্য আরো যারা মুক্তিযোদ্ধার সন্তান কুয়েতে আছেন তাদের প্রতি আহবান জানানো হয় তার পাশে এসে দাড়ানোর জন্য। মানবতার সেবায় ভুমিকা রাখতে মুক্তিযোদ্ধার সন্তানেরা কাজ করে দেশ ও জাতির সেবায় কাজ করবে সেই প্রত্যাশা করেন উপস্থিত সকলে।।

 

০৯ নভেম্বর, ২০১৭ ২৩:৩৪:০৮