প্রধানমন্ত্রীর জন্মদিনে সিডনিতে দোয়া ও বিশেষ মোনাজাত
সিডনি থেকে কাজী সুলতানা শিমি
অ+ অ-প্রিন্ট
বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে সিডনিতে গত ২৮শে সেপ্টেম্বর এক দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। তার গলব্লাডারে অপারেশনের জন্য বিশেষ মোনাজাতে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা এবং দ্রুত আরোগ্য লাভের জন্য দোয়া করা হয়। অস্ট্রেলিয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ড. আবুল হাসনাৎ মিল্টনের পরিচালনায় অনুষ্ঠানে অস্ট্রেলিয়া প্রবাসী উল্লেখযোগ্য সংখ্যক পেশাজীবীসহ, সামাজিক, সাংস্কৃতিক ব্যক্তিত্ব এবং আওয়ামী রাজনৈতিক মানসিকতার বিভিন্ন সংগঠনের নেতা-কর্মীরা অংশগ্রহণ করেন।

অস্ট্রেলিয়া আওয়ামী লীগের সভাপতি ড. আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক ড. আবুল হাসনাৎ মিল্টনের পরিচালনায় অনুষ্ঠিত এই অনুষ্ঠানে বক্তব্য রাখেন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক নোমান শামীম, কলামিস্ট ও লেখক ড. শাখাওয়াৎ নয়ন, নবনির্বাচিত কাউন্সিলর মোহাম্মদ নাজমুল হুদা, অস্ট্রেলিয়া আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলাউদ্দিন অলোক, যুগ্ম সাধারণ সম্পাদক ফয়সাল মতিন, যুগ্ম সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, সহসভাপতি মুক্তিযোদ্ধা এনায়েতুর রহমান বেলাল।  

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বক্তারা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিব যেমন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, তেমনি 'মাদার অব হিউম্যানিটি', শান্তির দূত, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা হলেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি নারী। দেশ ও মানুষের উন্নয়নের প্রয়োজনেই আজ শেখ হাসিনার দীর্ঘদিন বেঁচে থাকা প্রয়োজন। আজকের প্রেক্ষাপটে নির্দ্বিধায় বলা যায়, শেখ হাসিনা কেবল আওয়ামী লীগের সভানেত্রীই নন, তিনি আজ বাংলাদেশের সমার্থক।

আলোচনা সভা শেষে শেখ হাসিনার দীর্ঘায়ু ও দ্রুত আরোগ্য কামনা করে দোয়া মাহফিল পরিচালনা করেন অস্ট্রেলিয়া আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক ড. বায়েজিদুর রহমান। এছাড়াও অস্ট্রেলিয়া আওয়ামীলীগের উদ্যোগে বিভিন্ন মসজিদে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও দ্রুত আরোগ্যলাভের জন্য বিশেষ মোনাজাত করা হয়।

 

৩০ সেপ্টেম্বর, ২০১৭ ১০:৪৪:৫৩