কুয়েত প্রবাসী দিদারুল আলম দিদার এর বাবার মৃত্যুতে মুক্তিযোদ্ধার সন্তানদের শোক
কুয়েত থেকে শেখ এহসানুল হক খোকন
অ+ অ-প্রিন্ট
জাতির শ্রেষ্ঠ সন্তান মহান মুক্তিযুদ্ধের বীর সেনানী  বীর মুক্তিযোদ্ধা কমান্ডার জসিম উদ্দীন আজ রাত ১০ টায় ফেনির ছাগলনাইয়া  নিজ বাড়িতে ইন্তেকাল করেন। (ইন্নানিললাহ ওয়াইন্নালিল্লাহির রাজিউন)। মরহুম জসীম উদ্দিন আমরা মুক্তিযোদ্ধার সন্তান কুয়েত কমান্ডের সভাপতি দিদারুল আলম দিদার এর বাবা কুয়েত প্রবাসী সহ  সকল মুক্তিযোদ্ধার সন্তানের  পক্ষ হতে গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন ।মরহুমের সন্তান দিদারুল আলম দিদার সকলের কাছে তার বাবার জন্য দোয়া চেয়েছেন ।এদিকে 

আজ (বুধবার) সকাল ১১.৩০ মিনিটে রাষ্ট্রীয় মর্যাদায় দাপন করা হয় ফুলগাজী উপজেলার আমজাদ হাট ইউনিয়নের দঃধর্মপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা জসিম উদ্দিন কে।

এসময় উপস্হিত ছিলেন ফুলগাজী উপজেলা নির্বাহী অফিসার বাবু কিসিন্জার চাকমা ও জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার আব্দুল হান্নান মজুমদার,সহ ফুলগাজী উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল বশর,সহকারী কমান্ডার মাস্টার মোহাম্মদ উল্লাহ,সহকারী কমান্ডার এরশাদ উল্লাহ,সহকারী কমান্ডার কবির আহাম্মদ সহ প্রমূখ। এসময় উপস্হিত সকলে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন।

 

 

 

১৪ জুলাই, ২০১৭ ১১:০৫:৫২