সৈয়দ আশরাফের সঙ্গে শারজাহ বঙ্গবন্ধু পরিষদের মতবিনিময়
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের সঙ্গে মতবিনিময় করেছে শারজাহ বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটি। সংগঠনের নবনির্বাচিত সভাপতি শাহজাহান মিয়াজি ও দুবাই আওয়ামী লীগের সভাপতি হাজী শফিকুল ইসলামের যৌথ পরিচালনায় মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) বেলা ১টা থেকে শারজাহ ড্যানিয়েল হল ক্রিস্টাল প্লাজায় এ মতবিনিময় অনুষ্ঠিত হয়। এতে প্রধান বক্তা ছিলেন দুবাই বঙ্গবন্ধু পরিষদের প্রধান উপদেষ্টা অধ্যাপক আব্দুস সবুর।

বিশেষ অতিথি ছিলেন শারজাহ বঙ্গবন্ধু পরিষদের প্রধান উপদেষ্টা প্রকৌশলী নজরুল ইসলাম, আজমান বঙ্গবন্ধু পরিষদের সভাপতি সেলিম উদ্দীন চৌধুরী, আবুধাবী আওয়ামী লীগের সভাপতি হাবিবুল হক হাবিব, দুবাই বঙ্গবন্ধু পরিষদ ও আল-আবির আওয়ামী লীগের উপদেষ্টা হারুনুর রশিদ, সাধারণ সম্পাদক আবুল কাশেম, আবির আওয়ামী লীগের সভাপতি হাজী আনিসুর রহমান, আল-আইন আওয়ামী লীগের উপদেষ্টা কাছা উদ্দীন কাছা ও রহমত আলী সুয়েব।

এতে বক্তব্য রাখেন- রুকসানা চৌধুরী রুনু, আব্দুল আউয়াল, ওয়াহেবুল মোস্তফা চৌধুরী, মোসলেম উদ্দীন, আবুল হোসেন, মোস্তাক আহমেদ, মাসুক আহমেদ রুমেল, বচন মিয়া তালুকদার, আব্দুর রহিম বাবুল, সঞ্জয় ঘোষ, ইকবাল হোসেন, নুর হোসেন-সহ আরও অনেকে।

এ সময় সৈয়দ আশরাফুল ইসলাম বলেন, ২০১৯ সালের জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি-সহ সব রাজনৈতিক দল অংশগ্রহণ করবে এবং একটি সুষ্ঠুর নির্বাচনের মাধ্যমে পরবর্তী সরকার গঠিত হবে। তাই এখন থেকে আপনারা যার যার এলাকার জনসাধারনের সঙ্গে যোগাযোগ রাখুন।

বাংলাদেশকে বিশ্বের একটি উন্নত রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠা করতে হলে আগামী নির্বাচনেও জননেত্রী শেখ হাসিনার সরকারের বিকল্প নাই বলে জানান সৈয়দ আশরাফুল ইসলাম।

অনুষ্ঠান দুবাই, শারজাহ, আবুধাবি, আজমান, আল-আইন বঙ্গবন্ধু পরিষদ ও আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

 

১৭ ফেব্রুয়ারি, ২০১৭ ২৩:৩২:২৭