ফ্রান্সে ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে ফ্রান্সে বসবাসরত প্রবাসী সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের নেতাকর্মীরা। রবিবার প্যারিসের মাক্সদরমুয়ায় বিপুলসংখ্যক ছাত্রদলের নেতাকর্মীদের উপস্থিতিতে আলোচনা সভা ও কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

সিলেট জেলা ছাত্রদলের সহ-সভাপতি শেখ নুরুল ইসলামের সভাপতিত্বে জেলা ছাত্রদল সদস্য জসিম আহমদ এর পরিচালনায় এসময় প্রধান অতিথি ছিলেন ফ্রান্স বিএনপি সভাপতি সৈয়দ সাইফুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক জুনেদ আহমদ, সিলেট মহানগর ছাত্রদলের সমাজসেবা সম্পাদক আশিকুজ্জামান আশিক, সিলেট শাহজালাল বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক আব্দুল গাফফার, জেলা ছাত্রদল সদস্য মির্জা খালেদ, কয়েছ আহমদ, তোফায়েল আহমদ, সাজ্জাদ আহমদ, ফ্রান্স বিএনপির সদস্য জাকারিয়া আহমদসহ ছাত্রদল ও বিএনপির নেতারা।

বক্তারা বলেন, শেখ হাসিনার সরকার বিরোধী দলের নেতাকর্মীদের গণগ্রেপ্তার করে আজ পুরো দেশটাকে কারাগারে পরিণত করেছে। সরকার জনপ্রিয়তা হারিয়ে ক্ষমতায় টিকে থাকার জন্য ছাত্রদলের নেতাকর্মীদের বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলা সাজিয়ে রাজনৈতিক কর্মকাণ্ড থেকে দূরে সরিয়ে রাখার অপচেষ্টায় লিপ্ত। সবশেষে কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানের শেষ হয়।

০৩ জানুয়ারি, ২০১৭ ০৮:১৮:২৩