কাতারে ফ্রেন্ডস ক্লাবের যাত্রা শুরু
কাতার থেকে নবীন আহমেদ হিরু
অ+ অ-প্রিন্ট
প্রবাসের মাটিতে বাংলাদেশের ইতিহাস ঐতিহ্য-সংস্কৃতি তুলে ধরার প্রত্যয় নিয়ে স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তির একঝাঁক তরুণের সংগঠন বাংলাদেশ ফ্রেন্ডস ক্লাব কাতার যাত্রা শুরু করেছে।

বুধবার (৩০ নভেম্বর) স্থানীয় সময় রাতে কাতারের রাজধানী দোহা নাজমা রমনা রেস্টুরেন্টে কেক কাটার মাধমে এই পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের আহ্বায়ক ইকবাল আহমেদ রনির সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক রিয়াজ আহমেদের পরিচালনায় এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন- সদস্য সচিব রেজওয়ান বিশ্বাস, যুগ্ম আহ্বায়ক ইউসুফ পাটোয়ারী, গোলাম সারওয়ার মিশু, বাবুল গাজী, ফারুক আহমেদ, মফিজুল ইসলাম সুমন, মনছুরুল্লাহ রাসেদ, ই এম আকাশ, সাইফুদ্দিন লিটন, মাসুদ রানা প্রমুখ।

উপস্থিত ছিলেন- যুগ্ম সদস্য সচিব মো. সবুজ মিয়া, শাহেদ আহমেদ, আমিনুল ইসলাম, আব্দুল্লাহ, ওয়ালিদ এমদাদ, মো. সোহেল, বাবু খান, মো. নোমান, সাকিল পাটোয়ারী, মো. মোশারফ, হাফিজুর রহমান উজ্জল, শাহ পরান প্রমুখ।

সভায় বক্তারা বলেন, প্রবাসে বসবাসরত নতুন প্রজন্মের কাছে বাংলাদেশের ইতিহাস-ঐতিহ্য-সংস্কৃতি তুলে ধরার জন্য এবং বাংলাদেশের সব জাতীয় দিবস উদযাপনসহ কাতার প্রবাসীদের জীবনযাত্রায় মান উন্নয়নে কাজ করে যাবে বাংলাদেশ ফ্রেন্ডস ক্লাব কাতার। অনুষ্ঠান শেষে গান পরিবেশন করে স্থানীয় ব্যান্ড দল অতঃপর।

০৫ ডিসেম্বর, ২০১৬ ০৮:২৮:৪৪