নগ্ন হয়ে বিমানে ওঠার চেষ্টা করলেন যাত্রী! [ভিডিও]
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
শরীরে একটা সুতো অবধি নেই ৷ এই অবস্থাতেই নাকি বিমান সফর করতে দিতে হবে ৷ এখানেই শেষ নয় ৷ সম্পূর্ণ নগ্ন হয়ে পৌঁছে গেলেন বিমানবন্দরে ৷ এই খবর ছড়িয়ে পড়তেই শোরগোল পড়ে গিয়েছে ৷

ঘটনাটি রাশিয়ার ডোমোডেডোভো বিমানবন্দর। সেখানে বোর্ডিংয়ের লম্বা লাইনে এসে দাঁড়ান এক নগ্ন ব্যক্তি। গায়ে সুতোটুকু নেই। চোখ-মুখ দেখে ভদ্রলোকই মনে হচ্ছে। পাগলামির কোনও লক্ষণও নেই। তা হলে? সভ্য সমাজের মাঝে বিমানে কেন নগ্ন হয়ে উঠতে চান তিনি? তাঁর ব্যাখ্যা, গায়ে পোশাক না থাকলে আকাশ পথে তিনি বেশি আরামদায়ক অনুভব করবেন। ঠিক যেমন পাখি ওড়ে, তেমনই হাওয়ায় ভেসে থাকতে সুবিধা হবে তাঁর। এককথায় গায়ে কিছু না থাকলে কম অ্যারোডাইনামিক মনে হবে নিজেকে।

কিন্তু সব ইচ্ছে তো আর পূরণ হয় না। বিমানে ওঠার আগে জেট ব্রিজে তাঁকে আটকে দেন নিরাপত্তারক্ষীরা। জানিয়ে দেওয়া হয়, এমন অবস্থায় কোনওভাবেই তাঁকে বিমানে চাপতে দেওয়া হবে না। পরে বিমানবন্দরের পুলিশ এসে তাঁকে আটক করে। তখনই চিৎকার করে ওই যাত্রী বলতে থাকেন, বিনা পোশাকে তিনি অনেক স্বতস্ফূর্তভাবে উড়তে পারবেন। পোশাক তাঁর শরীরকে আটকে রাখে। আর এই গোটা ঘটনা ক্যামেরাবন্দি হয়। যা পরে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। ইয়াকুটস্কের বাসিন্দা মদ্যপ অবস্থাতেও ছিলেন না বলে বন্দর কর্তৃপক্ষ সূত্রে খবর। তাঁকে আটক করে প্রথমে বিমানবন্দরের মেডিক্যাল রুম ও পরে হাসপাতালে পাঠানো হয় ওই ব্যক্তিকে। তবে তাঁর এই কীর্তি দেখে অবাক বিমানবন্দরের বাকি যাত্রীরা।



২৬ মার্চ, ২০১৯ ১৫:৩৫:০৫