ছাত্রকে নগ্ন ছবি পাঠিয়ে গ্রেপ্তার বিউটি কনটেস্ট বিজয়ী
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
প্রাক্তন ছাত্রকে নগ্ন ছবি পাঠানোর অভিযোগে গ্রেপ্তার করা হল সুন্দরী প্রতিযোগিতার প্রাক্তন বিজয়ী। তাঁর বিরুদ্ধে অভিযোগ, ১৫ বছরের এক প্রাক্তন ছাত্রকে তিনি এই ছবি পাঠিয়েছেন। অভিযুক্তের নাম রামসে বেয়ার্সে। বয়স ২৮ বছর। ২০১৪ সালে আমেরিকা মিস কেন্টাকি প্রতিযোগিতায় সেরা সুন্দরী নির্বাচিত হয়েছিলেন তিনি। এখন তিনি পশ্চিম ভার্জিনিয়ার একটি স্কুলে পড়ান। অভিযোগ, ওই স্কুলেরই এক প্রাক্তন ছাত্রকে তিনি নগ্ন ছবি পাঠিয়েছেন। ওই ছাত্রের বাবা ও মা পুলিশের কাছে ঘটনাটি নিয়ে অভিযোগ দায়ের করেন। প্রমাণ হিসেবে সেই নগ্ন ছবিগুলি পুলিশের কাছে জমা দেন তাঁরা। সেই অভিযোগের ভিত্তিতে শুক্রবার ওই শিক্ষিকাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ওই ছাত্রের বাবা ও মা জানিয়েছেন, তাঁদের ছেলে যখন অ্যান্ড্রু জ্যাকসন মিডল স্কুলে পড়ত, তখনই তার শিক্ষিকা ছিলেন বেয়ার্সে। তারপর স্কুল ছেড়ে দেয় ছাত্রটি। তবে তারপর শিক্ষিকা আর ছাত্রের মধ্যে কোনও যোগাযোগ ছিল কিনা, তা নিয়ে কেউ কিছু জানাতে পারেননি। কিন্তু ছেলের কাছে কিছুদিন আগে এই নগ্ন ছবিগুলি দেখতে পান তাঁরা। অভিযোগ, স্ন্যাপচ্যাটে ছবিগুলি পাঠিয়েছিলেন ছাত্রের প্রাক্তন শিক্ষিকা।

গ্রেপ্তারের পর অভিযুক্ত বেয়ার্সেকে নিয়ে কোনও তথ্য এখনও প্রকাশ্যে আসেনি। তিনি আদৌ আইনজীবী নিয়োগ করেছেন কিনা, জানা যায়নি তাও। শোনা গিয়েছে, মামলায় যেহেতু এক নাবালক জড়িয়ে আছে, তাই খুব সতর্কভাবে এটি সামলাতে চাইছে পুলিশ। ওই ছাত্রের সঙ্গে শিক্ষিকার কোনও সম্পর্ক ছিল কিনা, তাও পুলিশ খতিয়ে দেখছে। সূত্র: কলকাতা২৪

 

 

১০ ডিসেম্বর, ২০১৮ ০০:১৩:৪২