ঋণ পেতে শারীরিক সম্পর্কের প্রস্তাব, ব্যাংক ম্যানেজারকে বেধড়ক পেটালেন নারী
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
মোটে ২ লক্ষ টাকা! বেসরকারি ব্যাংক থেকে লোন পেতে বিশেষ অসুবিধা হওয়ার কথা নয়। হয়ওনি। লোনের বন্দোবস্ত করতে দেওয়ার আশ্বাস দিয়েছিলেন ব্যাংকের ম্যানেজার। কিন্তু, শর্ত একটাই, যে মহিলা লোনের আবেদন করেছেন, তাঁকে ব্যাংকের ম্যানেজারের সঙ্গে যৌনতায় লিপ্ত হতে হবে! অভিযুক্তকে জনসমক্ষে বেধড়ক মারধর করলেন ওই মহিলা। ঘটনার ভিডিও রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ঘটনাটি ঘটেছে কর্নাটকের দাভানগেরে এলাকায়।

যৌন হেনস্তার বিরুদ্ধে #MeToo আন্দোলনে তোলপাড় গোটা দেশ। অভিনেতা, খেলোয়াড়, লেখক কে নেই অভিযুক্তদের তালিকায়! এমনকী, শুধু পুরুষরাই নন, #MeToo বিদ্ধ হয়েছেন বলিউডের অভিনেত্রী কঙ্গনা রানাউত। তাঁর বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ করেছেন প্রাক্তন প্রেমিক অধ্যয়ন সুমন। কিন্তু, সাধারণ মহিলাদেরও তো দৈনন্দিন জীবনে নানাভাবে যৌন হেনস্তার মুখে পড়তে হয়। ঠিক যেমন পড়তে হয়েছে কর্নাটকে এক মহিলাকে। অভিযুক্তকে উপযুক্ত শিক্ষা দিয়েছেন তিনি। ঘটনার ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

কর্নাটকের দাভানগেরে স্থানীয় একটি বেসরকারি ব্যাংক থেকে ২ লক্ষ টাকা ব্যক্তিগত লোন নিতে চেয়েছিলেন তিনি। নিয়ম মেনে লোনের জন্য ব্যাংক ম্যানেজারের কাছে আবেদনও করেছিলেন। ওই মহিলার অভিযোগ, লোনের আবেদন মঞ্জুর করার বদলে তার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপনের প্রস্তাব দেয় ওই ব্যাংক ম্যানেজার। ব্যাংক ম্যানেজারের কথোপকথন মোবাইলে রেকর্ড করে নেন অভিযোগকারী। অভিযুক্তকে দেখা করতে বলেন তিনি। ব্যাংক ম্যানেজার যখন নির্দিষ্ট জায়গায় দেখা করতে বলেন, তখন সকলের সামনেই তাকে বেধড়ক মারধর করতে শুরু করেন ওই মহিলা। সেই ঘটনার ভিডিও মুহূর্তে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। অভিযোগ খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়ার আশ্বাস নিয়েছে পুলিশ। - সংবাদ প্রতিদিন 

১৬ অক্টোবর, ২০১৮ ২২:৪৫:১০