৪ বছর ঘর করার পর জানা গেল স্ত্রী ‘ভার্জিন’
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
দিনের পর দিন সন্তানের আশায় রয়েছেন এক দম্পতি। চার বছর কেটে গেলেও সন্তান আসেনি। অবশেষে চিকিৎসকের দ্বারস্থ হন ওই দম্পতি। আর চিকিৎসকের কথা শুনে দু’জনেই হতবাক। সন্তান তো দূরের কথা, চার বছর ঘর করার পর স্ত্রী এখনও ভার্জিন। ঘটনাটি ঘটেছে চীনের বিজে শহরে। 

ডাক্তার তাদের সঙ্গে কথা বলে জানান, দিনের পর দিন ভুল পথে যৌনকর্ম করেছেন ওই দম্পতি। দু’জনের বয়স ২৪ ও ২৬। চিকিৎসকের কাছে ওই নারী স্বীকার করেন যে, সেক্স করতে গেলে বেশ কষ্ট হত তাঁর। চিকিৎসক লিউ হংমেই জানিয়েছেন, ওই দম্পতির বয়স অল্প ও তারা যথেষ্ট স্বাস্থ্যবান। তা সত্বেও সন্তানের জন্ম দিতে পারছিলেন না তাঁরা। পরিবারের তরফ থেকে চাপও আসতে শুরু করে।

মেডিক্যাল হিস্টরি ঘাঁটতে গিয়ে চিকিৎসক লিউ জানতে পারেন দম্পতি নিয়মিত সেক্স করেন। প্রথমটায় ওই চিকিৎসক ভেবেছিলেন যে নারীর হয়ত কোনও শারীরিক সমস্যা রয়েছে। কিন্তু, সেটাও নয়। তখন তিনি খতিয়ে দেখে বুঝতে পারেন আসলে দিনের পর দিন অ্যানাল সেক্স করেছে ওই দম্পতি।

এরপর চিকিৎসক তাঁদের সঠিক উপায় জানান। মাস কয়েক পরই দম্পতি গর্ভবতী হওয়ার খবর জানিয়েছে। চিকিৎসক জানান, বিয়ের চার বছর পরও ওই দম্পতি জানত না যে কীভাবে সন্তানধারণ করা যায়। এই ধরনের ঘটনা খুবই বিরল। সূত্র : কলকাতা টোয়েন্টি ফোর।

 

৩১ আগস্ট, ২০১৮ ২২:৩৪:৪৫