ভোর তিনটেয় ডোরবেল বাজিয়েই ভ্যানিশ এই মহিলা! তারপর…
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
ভূতুড়ে না অদ্ভুতুড়ে সেটা ঠিক বলা যাচ্ছে না, তবে রহস্যময় তো বটেই। ছোট পোশাক পরে বাড়ির দরজার দিকে হন্তদন্ত হয়ে ছুটে আসছেন এক মহিলা। এই পর্যন্ত তো ঠিকই ছিল। কিন্তু, কলিং বেল বাজিয়েই উধাও। বাড়ি থেকে বেরিয়ে আর কেউ দেখতে পেল না তাকে। আপাতত সেই রহস্যময় মহিলার পিছনেই ছুটছে পুলিশ।

টেক্সাসের একটি বাড়িতে এই ঘটনা ঘটেছে। ওই মহিলার পরনে ছিল টপ। খালি পা। টেক্সাসের মন্টগোমারি কাউন্টির ওই বাসিন্দার বাড়ির বাইরে ছিল সারভিলিয়েন্স ক্যামেরা। তাতেই ধরা পড়েছে ওই দৃশ্য। যতক্ষণে বাড়ির লোকজন ডোরবেল শুনে ছুটে গিয়েছেন, ততক্ষণে মহিলা গায়েব।

এই ঘটনার কথা পরের দিনই পুলিশকে জানায় ওই পরিবারের সদস্যরা। মন্টগোমারি কাউন্টির শেরিফের ফেসবুক পেজে শেয়ার করা হয়েছে ওই ভিডিও। তিনিও বিষয়টি খতিয়ে দেখছেন। হাউস্টন থেকে ৯৬ কিলোমিটার দূরে অবস্থিত ওই বাড়িটি।

পরিবারের সদস্যরা পুলিশকে জানিয়েছেন, স্থানীয় সময় ৩টে ২৯ মিনিট নাগাদ ওই ডোরবেলের শব্দ শোনা গিয়েছিল। তাদের এক প্রতিবেশী জানিয়েছেন, আশেপাশের কয়েকটি বাড়িতেও নাকি ওইদিন ডোরবেল বাজার ঘটনা ঘটে। তবে দরজা খুলে কেউই দেখতে পাননি মহিলাকে। পুলিশ জানিয়েছে, কোনও নিখোঁজ মহিলার সঙ্গে ফুটেজে দেখা ওই মহিলার চেহারার কোনও মিলও পাওয়া যায়নি। ফলে জল্পনা আরও বাড়ছে। ইতিমধ্যেই বাড়ি বাড়ি গিয়ে তল্লাশি চালাতে শুরু করেছে টেক্সাসের পুলিশ। এখনও পর্যন্ত ওই মহিলার পরিচয়ের কোনও কিনারা হয়নি।

 

৩০ আগস্ট, ২০১৮ ১১:৪৬:৩৪