পছন্দ না হওয়ায় স্ত্রীকে বিক্রি, অতঃপর...
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
পারিবারিকভাবে বিয়ে হলেও স্ত্রীকে আর ভালো না লাগায় অন্য নারীর সঙ্গে ইতোমধ্যে প্রেমের সম্পর্কেও জড়িয়েছেন মাহতাব শেখের। এজন্য স্ত্রীকে জোর করে বিবাহ বিচ্ছেদের কাগজে সই করিয়ে পাচারকারীদের গাড়িতে তুলে দেন স্বামী মাহতাব। সম্প্রতি ভারতের হরিহরপাড়ার রাজনগরে এ ঘটনা ঘটে।

জানা যায়, হরিহরপাড়ার রাজনগরের মাহতাব শেখের সাথে সাত বছর আগে নদিয়ার করিমপুরের ওই নারীর বিয়ে হয়। এসময়ের মধ্যে এই দম্পতি একটি সন্তানও হয়। কিন্তু বউকে এখন আর পছন্দ নয় মাহতাবের। এছাড়া তিনি আরেক নারীর সঙ্গে প্রেমের সম্পর্কেও জড়িয়ে পড়েছেন। সেজন্য বউকে ডিভোর্স দিতে চান। কিন্তু ওই গৃহবধূ বিচ্ছেদ চান না। ফলে শুক্রবার মাহতাব জোর করে কাগজপত্রে সই করিয়ে একটা গাড়ি ডেকে নিয়ে আসেন। এরপর জোর করে সেই গাড়িতে স্ত্রীকে উঠিয়ে দিয়ে বলেন, করিমপুরে বাবার বাড়িতে পৌঁছে দেবে। গাড়িতে ছিল ৪–৫ জন। এরপর গাড়ি করিমপুরের দিকে না গিয়ে অন্য রাস্তায় যেতে থাকে।

সঙ্গে সঙ্গে ওই গৃহবধূ চিৎকার করে জানতে চান কেন ভুল রাস্তায় গাড়ি নিয়ে যাওয়া হচ্ছে। এরপরই গাড়ির মধ্যে তার সঙ্গে ধস্তাধস্তি শুরু হয়। সেই অবস্থায় চলন্ত গাড়ি থেকে ঝাঁপ দেন তিনি। পড়ে গিয়ে আহত হন।

এই দৃশ্য দেখে রাস্তার মানুষজন এগিয়ে আসেন। তারাই আহত গৃহবধূকে উদ্ধার করে হরিহরপাড়া হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে গৃহবধূকে পাঠানো হয় বহরমপুরে মেডিকেলে। জানা গেছে, গৃহবধূর আত্মীয়রা মাহতাব শেখ সহ ৫ জনের বিরুদ্ধে হরিহরপাড়া থানায় অভিযোগ দায়ের করেছেন।

      

 

০৯ জুলাই, ২০১৮ ১০:১১:৩৫