মেগান মার্কলের ‘সেক্সি’ ভিডিও খুঁজতে ভিড় বাড়ছে পর্নোহাবে
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
সবাইকে অবাক করে দিয়ে একদিন রাজ পরিবারের তরফে ঘোষণা করা হয় প্রিন্স হ্যারি ও মেগান মার্কলের বিয়ের খবর। রাজ পরিবারের বউ হচ্ছেন মেগান। কে তিনি? চিনতেন না অনেকেই। তবে এতদিনে হয়ত চিনে গিয়েছেন। কিন্তু জানেন কি, মেগানের নাম শোনার পরই সবাই তাঁর ‘অ্যাডাল্ট ভিডিও’ সার্চ করেছেন পর্ন সাইটে? পর্নহাবের হিসেব অন্তত সেটাই বলছে।

ইন্টারনেটের মানুষ নাকি মেগান মার্কলের অ্যাডাল্ট ভিডিও খুঁজেছেন। পর্নহাব সেই ডেমোগ্রাফি দিয়ে পুরো হিসেবটা তুলে ধরেছেন। যেদিন থেকে প্রিন্স হ্যারির বিয়ের খবর প্রকাশ্যে এসেছে, সেদিন থেকেই মেগানকে নিয়ে সার্চের পারদ উঠেছে চড়চড় করে। মেগানকে নিয়ে সার্চ বেড়েছে ২২৭০ শতাংশ। ইউকে নয়, আমেরিকাতেই সবথেকে বেশি সার্চ করা হয়েছে তাঁকে নিয়ে। সমীক্ষা বলছে, বয়স্ক লোকজন মেগানের সেক্সি ভিডিও বেশিমাত্রায় সার্চ করেছেন। ১৮ থেকে ২৪ বছর বয়সীরা মেগানকে নিয়ে বেশি সার্চ করেনি। ৬৫ বছরের বেশি বয়সীরাই ২৪৯ শতাংশ বেশি সার্চ করেছেন এই বিষয়ে।

পর্নোহাব ওয়েবসাইট একটি স্টেটমেন্টে জানিয়েছে, ‘আমেরিকায় মেগানকে নিয়ে সার্চ হয়েছে ২২৭৩ শতাংশ, ব্রিটেনে ২২৪২ শতাংশ, স্পেনে ২১৯৩ শতাংশ, জার্মানিতে ২১৬৭ শতাংশ ও বেলজিয়ামে ২০১১ শতাংশ। সূত্র: কলকাতা২৪

 

১৮ মে, ২০১৮ ০০:০৮:১১