পুরুষ সেজে দুই মেয়েকে বিয়ে করে গ্রেপ্তার সুইটি!
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
পুরুষ সেজে দুই নারীকে বিয়ে করার অভিযোগে সুইটি নামের এক মহিলাকে গ্রেপ্তার করেছে ভারতের উত্তরখণ্ডের পুলিশ। ওই দুই মেয়েকে বিয়ে করে তাদের ওপর  অত্যাচারও করেন সুইটি। খবর আনন্দবাজার পত্রিকা। 

পুলিশ জানিয়েছে, উত্তরপ্রদেশের ধর্মপুরের বাসিন্দা সুইটি ফেসবুকে কৃষ্ণ সেন নামে একটি ভুয়ো অ্যাকাউন্ট খুলে মেয়েদের সঙ্গে সম্পর্ক তৈরি করতেন। পরে তাদের মধ্যে দুই জনকে বিয়েও করেন।

২০১৪ সালে প্রথম স্ত্রীকে বিয়ের আগে সুইটি জানান, তিনি আলিগড়ের এক সিএফএল বাল্ব ব্যবসায়ীর ছেলে। ওই মহিলার পরিবারের কাছ থেকে সাড়ে আট লাখ টাকা যৌতুক নেন সুইটি। পরে আবার তাকে যৌতুকের জন্য মারধরও করেন।

এর মধ্যেই আবার অন্য এলাকার এক নারীর সঙ্গে সম্পর্ক তৈরি করেন সুইটি। পরে তাকেও বিয়ে করেন। হলদোয়ানির তিকোনিয়া নামক এলাকায় একটি ঘর ভাড়া নিয়ে দুই স্ত্রী’র সঙ্গে থাকতেন সুইটি।

দুই নারীই পরে বুঝতে পারেন সুইটি পুরুষ নয়। দ্বিতীয় জনকে টাকার লোভ দেখিয়ে চুপ করাতে পেরেছিলেন তিনি। কিন্তু তার প্রথম স্ত্রী হলদোয়ানি পুলিশের কাছে অভিযোগ জানান। তার পরেই তাকে গ্রেপ্তার করা হয়। মেডিক্যাল পরীক্ষায় জানা গেছে, সুইটি নারী। 

পুলিশের কাছে সুইটি জানিয়েছেন, ছোটবেলা থেকেই তার ছেলেদের মতো স্বভাব ছিল। পুরুষ সাজার জন্য চুল কেটেও ফেলেছিলেন। মোটরসাইকেল চালান। সিগারেটও খেতেন।

তদন্তকারীরা জানিয়েছেন, সুইটির বিরুদ্ধে প্রথমে যৌতুকের জন্য হেনস্থার অভিযোগ আনা হয়েছিল। কিন্তু আইনত তিনি 'স্বামী'ই নয়। ফলে এখন তার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ আনা হয়েছে।

১৬ ফেব্রুয়ারি, ২০১৮ ১৪:৪২:০০