'অশ্লীল' শব্দ ব্যবহারের অভিযোগে নগ্ন করা হলো ৮৮ ছাত্রীকে
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
প্রতীকী ছবি
প্রধান শিক্ষকের বিরুদ্ধে ‘অশ্লীল’ শব্দ লিখেছিল স্কুলের কোনো এক ছাত্রী। কিন্তু তার খোঁজ না পেয়ে অশ্লীল শব্দ লেখার অপরাধে নগ্ন করা হলো স্কুলের ৮৮ জন ছাত্রীকে। সম্প্রতি ভারতের অরুণাচল প্রদেশের পাপুম পারা জেলার কস্তুরবা গান্ধী বালিকা বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। বিষয়টি প্রকাশ্যে আসতেই গোটা এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। 

‘অভিযুক্তকে’ খুঁজে বের করতে ক্লাস সিক্স এবং সেভেনের ৮৮ জন ছাত্রীকে পোশাক খুলে শাস্তি দেওয়া হয়। গান্ধী বালিকা বিদ্যালয়েরই ৩ শিক্ষক ওই এ কাজ করেন বলে অভিযোগ।

গত ২৩ নভেম্বর ওই ঘটনা ঘটলেও তা প্রকাশ্যে আসে ২৭ নভেম্বর। জানা যায়, ২৭ নভেম্বর অল সাগলি স্টুডেন্ট ইউনিয়নে অভিযোগ দায়ের করে ৮৮ জন ছাত্রী। এরপরই বিষয়টি নিয়ে হইচই শুরু হয়। প্রধান শিক্ষকের বিরুদ্ধে ‘অশ্লীল’ শব্দ প্রয়োগ করা হয়েছে সেই অভিযোগের ভিত্তিতেই শালীনতার মাত্রা ছাড়িয়ে গিয়ে শাস্তির এমন দৃষ্টান্ত স্থাপন করেন স্কুলের দুই সহকারী শিক্ষক ও এক জুনিয়র শিক্ষক।পুলিশ জানিয়েছে, শিক্ষার্থী এবনং তাদের অভিভাবকদের অভিযোগের ভিত্তিতে জিজ্ঞাসাবাদ করা হবে গান্ধী বালিকা বিদ্যালকের ৩ শিক্ষককে। তদন্ত করেই যাবতীয় সিদ্ধান্ত নেওয়া হবে। সূত্র: জিনিউজ

৩০ নভেম্বর, ২০১৭ ০৯:৪১:৪৪