২৪ কোটি টাকায় ভার্জিনিটি বিক্রি করেছেন মার্কিন টিনএজার
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
আবু ধাবির এক শেখকে ৩ মিলিয়ন ইউরোর বিনিময়ে (বাংলাদেশি টাকায় ২৪ কোটি) নিজের ভার্জিনিটি বিক্রি করেছেন গিসেল নামে জনৈক মার্কিন টিনএজার। সিন্ডারেলা এসকর্টস নামে এক ওয়েবসাইটের মাধ্যমে এই বিক্রিবাটা সেরেছেন তিনি। গিসেল জানিয়েছেন, অর্জিত অর্থ দিয়ে তিনি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনার খরচ জোগাবেন।

তাঁর কৌমার্যের এত দাম উঠবে বলে তাঁর কোনও ধারণাই ছিল না বলে জানিয়েছেন পেশায় মডেল গিসেল। এটা অনেকটা স্বপ্ন সত্যি হওয়ার গল্প। তাঁর ধারণা, অনলাইনে মহিলাদের কৌমার্য বিক্রি নারী স্বাধীনতারই নামান্তর। এত মানুষ এর বিরোধী জেনে তিনি অত্যন্ত অবাক।

গিসেলের কথায়, প্রেমিক ছাড়া অন্য কারও সঙ্গে প্রথম শারীরিক সম্পর্ক করা তাঁর একান্ত ব্যক্তিগত সিদ্ধান্ত। আবু ধাবির ওই শেখের সঙ্গে দেখা করার সময় একজন নিরাপত্তারক্ষী থাকবে তাঁর সঙ্গে।

সিন্ডারেলা এসকর্টস নামে এই জার্মান সাইট নিলামে সর্বোচ্চ মূল্যে মেয়েদের কৌমার্য বিক্রি করে। এটির মালিক ডর্টমুন্ডের ২৭ বছরের যুবক জাঁ জ্যাকবিলস্কি। গত বছর এই সাইট প্রথম শিরোনামে আসে, যখন এর মাধ্যমে ১৮ বছরের জনৈক রোমানীয় মডেল হংকংয়ের এক ব্যবসায়ীকে ২ মিলিয়ন ডলারে বিক্রি করেন নিজের ভার্জিনিটি। সূত্র: এবিপি আনন্দ

১৮ নভেম্বর, ২০১৭ ২৩:২৭:২৬