স্বামীর পরকীয়ার কথা জেনে বিমানের মধ্যে এ কী করলেন স্ত্রী!
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
স্ত্রীর রাগ! গোটা বিশ্বের হেন কোনও স্বামী নেই, যিনি এই জিনিসটিতে ভয় পান। আর সেটিরই সাক্ষী থাকল কাতার এয়ারওয়েজের যাত্রীরা। মাঝ আকাশে এক দম্পতির তুমুল ঝগড়ায় জেরবার হয়ে জরুরি অবতরণ করল সেই বিমান। পথের অভিমুখ বদলে কলহরত দম্পতিকে নিকাটবর্তী বিমানবন্দরে নামিয়ে তারপর রওনা হল গন্তব্যে। এর আগে অসুস্থ যাত্রীর চিকিৎসার প্রয়োজনে বিমান ফিরিয়ে আনার ঘটনা অনেকবারই ঘটেছে। তবে দাম্পত্য কলহের জেরে বিমানকে ফিরিয়ে আনার ঘটনা সম্ভবত এই প্রথম।

ঘটনাটি ঘটে রবিবার গভীর রাতে কাতার এয়ারওয়েজের একটি বিমানে। তাতেই সপরিবার সওয়ার হয়েছিলেন ওই ইরানি দম্পতি। নির্ভেজাল পারিবারিক ছুটি কাটাতে বালি দ্বীপে যাচ্ছিলেন তাঁরা। কিন্তু হঠাৎই তালভঙ্গ। পরিত্রাহি চিৎকারে আশপাশের সমস্ত যাত্রীর ঘুম ভাঙিয়ে আচমকাই ঝগড়া শুরু করলেন দু’জনে। ঘটনায় হকচকিয়ে যান অন্য বিমানযাত্রীরাও। তবে কিছুক্ষণের মধ্যেই স্পষ্ট হয় ঝগড়ার কারণ। জানা যায়, ওই মহিলা স্বামীর মোবাইল ঘেঁটে তাঁর বিবাহ বহির্ভূত সম্পর্কের খোঁজ পেয়েছেন। আর তাতেই অমন রণচণ্ডী মূর্তি তাঁর। রাগে বেসামাল ওই মহিলাকে সামলাতে ছুটে আসেন বিমানসেবিকারা। আশপাশের যাত্রীরাও তাঁকে শান্ত হতে বলেন। কিন্তু, তাতে লাভ হয়নি কিছুই। উলটে তাঁদেরই দু’কথা শুনিয়ে দেন মহিলা।

ঘটনা প্রসঙ্গে বিমান সেবিকারা জানিয়েছেন, স্বামীর সঙ্গে বিবাদ চরমে পৌঁছালে ওই মহিলাকে সামলানো অসম্ভব হয়ে পড়ে। শেষে বিমান চেন্নাই ফেরানোর সিদ্ধান্ত নেন পাইলট। ঠিক করেন, তাঁদের বিমান থেকে নামিয়ে তারপরই গন্তব্যে পাড়ি দেবে বিমান। কিন্তু, ততক্ষণে দোহা থেকে বালিগামী ওই বিমান মাঝপথে। নিকটবর্তী বিমানবন্দর বলতে চেন্নাই। শেষপর্যন্ত বিমানের মুখ ঘুরিয়ে অন্য পথে এসে চেন্নাই বিমানবন্দরে কলহকারী দম্পতিকে নামিয়ে ফের বিমান পাড়ি দেয় বালির উদ্দেশে।

০৯ নভেম্বর, ২০১৭ ০০:২০:১৭