৬৩ নারীর পিঠে হাত, নিন্দিত কীর্তি যুবকের!
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট


সমাজে নারীদের নিরাপত্তাহীতা নিয়ে যখন বিশ্ববাসী উদ্বিগ্ন। ঠিক তখনই সামনে এল মুম্বাইয়ের এক বিকৃতকাম যুবকের কীর্তি। ইনস্টাগ্রামের প্রোফাইলে তার নাম বিনয় নায়ার। এটাই তার আসল নাম কী না তা অবশ্য জানা যায়নি। তার কীর্তি দেখে চোখ কপালে উঠেছে অনেকেরই।  

সম্প্রতি অনলাইনে ব্লাউজ ডিজাইন খুঁজতে গিয়ে এক ব্যক্তি দেখতে পান যুবকের ওই পোস্ট। দেখেন ১৬৩৪ জন সেই যুবককে ফলো করে ইনস্টাগ্রামে। ঠিক কেমন অশ্লীল পোস্ট সে করেছে। জানা যাচ্ছে, ওই যুবক ইনস্টাগ্রামে পোস্ট করেছে ৬৩টি ভিডিও। প্রতিটি ভিডিওতে সে বিভিন্ন নারীর পিঠ স্পর্শ করছে। সেই যুবক সরাসরি সেখানে জানিয়েছে— পিঠখোলা ব্লাউজ পরিহিত নারীদের সে বড় ফ্যান।

এমন কুৎসিত পোস্ট প্রকাশ্যে আসতেই রীতিমতো ক্ষোভের ঝড় ওঠে। অনেকেই শেয়ার করেন ভিডিওটি। ওই অ্যাকাউন্টকে রিপোর্ট করে দেন অসংখ্য মানুষ। তারই ফলস্বরূপ, ইনস্টাগ্রাম ওই ব্যক্তির অ্যাকাউন্ট বন্ধ করে দিয়েছে। তবে ওই ব্যক্তি কে, সেটা এখনো জানা যায়নি। সে চ্যালেঞ্জ নিয়েছিল ১০০টি নারীর পিঠ স্পর্শ করার। অ্যাকাউন্ট বাতিল হলেও, বিকৃতকাম মানুষটি তার শখপূরণ করতে একই রকম সচেষ্ট থাকবে কী না, জল্পনা শুরু হয়েছে তা নিয়েও। সূত্র: এবেলা

 


১৮ অক্টোবর, ২০১৭ ২০:৫১:৫২