ড্রাইভারের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ এই লাস্যময়ীর!
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
মল্লিকা দুয়া
অভিনেতা-কমেডিয়ান মল্লিকা দুয়া এমনিতেই এক জনপ্রিয় মুখ, সৌজন্যে অ্যাপ সংক্রান্ত একটি বিজ্ঝাপন, যেখানে টিন্ডার আন্টি হিসেবেই দর্শক দেখেছেন তাঁকে। সেই মল্লিকা দুয়া যিনি সর্বদা অভিনয়ের জোরে সকলের মুখে হাসি ফোটান, তিনি এবার ফেটে পড়লেন ক্ষোভে। আর সেই ক্ষোভ উগরে দিলেন সোশ্যাল মিডিয়ায়।

কি হয়েছিল? 

গরম লাগছিল টিন্ডার আন্টি থুড়ি অভিনেতা-কমেডিয়ান মল্লিকা দুয়ার। আর তার জন্য অ্যাপের মাধ্যমে বুক করা গাড়ির ড্রাইভারকে বলেছিলেন এ.সি-তে ঠান্ডার মাত্রা একটু বাড়িয়ে দিতে। কিন্তু ড্রাইভার নাকি হঠাত্‍ই গাড়ি থামিয়ে দিয়ে মল্লিকাকে জোর গলায় বলে নেমে যেতে। সেই সঙ্গে অশ্রাব্য কথাও বলতে থাকে সে। মল্লিকা এই নিয়ে অভিযোগ জানাতে গেলে দেখেন, অভিযোগে জানানোর জন্য পৃথক কোনও ব্যবস্থা নেই। সব মিলিয়ে ক্ষোভে ফেটে পড়েন তিনি। মল্লিকা গাড়ির চালকের ব্যবহারের বিরোধিতা করলে তাকে ফের গাড়ি থেকে নেমে যেতে বলা হয়।

মল্লিকা সব বিষয়টি ফেসবুকে লেখেন এবং সেই সঙ্গে গাড়ির চালক সম্পর্কিত তথ্য মোবাইলে স্ক্রিন শট নিয়ে তাও পোস্ট করেন। কোম্পানির পক্ষ থেকে তাঁর কাছে ফোন আসে এবং তাকে আশ্বস্ত করে বলা হয়, অভিযুক্ত গাড়ির চালক কোম্পানির অ্যাপ ব্যবহার করতে পারবে না। কোম্পানির পক্ষ থেকে উপযুক্ত পদক্ষেপ নেওয়া হয়েছে তার প্রমাণ মল্লিকা চাইলে, কোম্পানির পক্ষ থেকে নাকি বলা হয়, মল্লিকা যদি কোনও আইনি পদক্ষেপ নেন তাহলে কোম্পানি তার বিরুদ্ধে ব্যবস্থা নেবে। তবে মল্লিকা যে হাল ছেড়ে দেবেন না, সে বিষয়টিও স্পষ্ট তার বক্তব্য থেকে। ইতিমধ্যেই মল্লিকার এই পোস্টে অনেক শেয়ার, কমেন্ট-ও হয়েছে।সূত্র: কলকাতা২৪

 

১২ অক্টোবর, ২০১৭ ০০:৩৩:১২