এবার নেত্রীর নগ্নছবি ফাঁস!
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
গৃহযুদ্ধের কারণে অশান্ত ইউক্রেনে এবার এক চাঞ্চল্যকর ঘটনা সামনে এল। দেশে রাজনৈতিক  উত্তাপের মধ্যেই নেট-দুনিয়ায় শিহরণ তুললেন ইউক্রেনের এক মহিলা রাজনীতিক। হলিউড অভিনেত্রীদের মতোই ওই মহিলা রাজনীতিক ওলগা লিউলচ্যাকের নগ্ন ছবি ফাঁস হয়ে গিয়েছে ইন্টারনেটে। এই ঘটনায় অবশ্য আদৌ অস্বস্তিতে পড়েননি ৩০ বছরের এই রাজনৈতিক নেত্রী। ছবি ফাঁসের ব্যাপারে প্রতিক্রিয়া দিতে গিয়ে সবাইকে আশ্চর্য করে ওলগা বলেছেন, এই ঘটনায় তিনি আদৌ লজ্জিত নন। বরঞ্চ এজন্য তিনি গর্বিত। নিজের নগ্ন ছবির সঙ্গে শিল্পের সম্পর্কও টেনেছেন তিনি। তিনি বলেছেন, এতে তো লজ্জার কিছুই নেই। আর এসব তিনি পরোয়াও করেন না। তিনি বলেছেন, নগ্ন ছবি তো ‘শিল্পকর্ম’। এনিয়ে এত আলোচনার কিছু নেই। ওলগা বলেছেন, আমার বয়সী বা সময়ের মহিলারা এসব করলে আলোচনা-সমালোচনা করেই তা অশ্লীল তকমা দেওয়া হয়। কিন্তু আমার নগ্ন ছবিকে আমি অশ্লীল বলে মানতে নারাজ।

ওলগার এই বক্তব্য ঘিরে ইউক্রেনে সমালোচনার ঝড় উঠেছে। আগামী নির্বাচনে তিনি প্রতিদ্বন্দ্বীতাও করছেন। তবে নগ্ন ছবি ঘিরে বিতর্ক তিনি গায়ে মাখতে নারাজ।

উল্লেখ্য, হ্যাকাররা হলিউডের ১০০ তারকার গোপন ছবি চুরি করে তা ইন্টারনেটে ছড়িয়ে দিয়েছে। এই তালিকায় রয়েছেন ওলগাও।ইন্টারনেটের দুনিয়ায় এই চুরিকে ক্লাউড হ্যাকিং বলা হয়।সূত্র: এবিপি আনন্দ

০৮ অক্টোবর, ২০১৭ ০৮:৩৮:২১