এই তরুণীকে যৌনদাসী বানিয়েছে পুলিশ!
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
অপ্রাপ্ত মেয়েদেরকে যৌনকর্মী হিসেবে ব্যবহার করে যুক্তরাষ্ট্রের পুলিশরা।  এই অভিযোগ নতুন নয়।  এর আগেও যুক্তরাষ্ট্রের পুলিশদের বিরুদ্ধে এইরকম নানান অভিযোগ উঠেছে।  এবার আবার ঘটলো সেই একি কাহিনী। অপরিণত বয়সের মেয়েদের তারা নানা কৌশলে আটকে রাখেন এবং তাদের যৌনকর্মে বাধ্য করেন।  এ নিয়ে পুলিশ বিভাগে অভিযোগ জানিয়ে কোনো সুফল না পেয়ে মামলা করেছেন জেসমিন আবুসলিন নামের এক ভুক্তভোগী। তাই পুলিশ বিভাগের দ্বিতীয় পর্যায়ের এক কর্মকর্তার বিরুদ্ধে

ওই মামলা করেছেন তিনি।  জেসমিনের দাবি, অপরিণত বয়সে তাকে কমপক্ষে এক ডজনেরও বেশি পুলিশ সদস্যের সঙ্গে বিছানায় যেতে হয়েছে। পুলিশ সদস্যরা তাকে একটি রুমে আটকিয়ে রাখতো আর বলতো ‘বিছানা রেডি।  আসতে পারো। এই পুলিশদের বিরুদ্ধে আগেও তিনি অভিযোগ করেছিলেন।  কিন্তু কোনো প্রতিকার পান নি।

তবে দ্বিতীয় অভিযোগে তিনি বলেছেন, তাকে যৌনতার ফাঁদে ফেলেছেন কমপক্ষে ৬ জন পুলিশ কর্মকর্তা।  তাদের তিনি কোনোভাবেই থামাতে পারছেন না।  তাই বৃহস্পতিবার তিনি পুলিশের একজন কর্মকর্তার বিরুদ্ধে মামলা করেছেন।  মামলায় বলা হয়েছে, বিষয়টি নিয়ে পুলিশ বিভাগে অভিযোগ করা হলেও সেখানে যৌনতা নিপীড়নের বিষয়ে তারা চোখ বন্ধ করে রাখে।

জেসমিন দাবি করেন, শহরের বিভিন্ন স্থানে কয়েজ ডজন পুলিশ সদস্যের সঙ্গে তাকে ঘুমাতে হয়েছে।  তারা তার শরীর ভোগ করেছে।  এমনকি তাকে রাস্তায় পতিতাবৃত্তি করতে উৎসাহিত করেছে তারা।  এক কর্মকর্তা তাকে ভাড়া করে হোটেলে নিয়ে যেতেন।  সেখানে খদ্দের ধরাতেন তিনি।  এজন্য কী পোশাক পরতে হবে তাও বলে দিতেন ওই কর্মকর্তা।

জেসমিন আবুসলিনের বয়স বর্তমানে ১৯ বছর।  তিনি ক্যালিফোর্নিয়ার অকল্যান্ডের এক পুলিশ সদস্যের মেয়ে।  এর আগে জেসমিন যে মামলা করেছিলেন, তা ৯ লাখ ৮৯ হাজার ডলারের বিনিময়ে মিটিয়ে দেয়া হয়।  তার আইনজীবী জানান, পুলিশ বিভাগের তিন থেকে চারজন কর্মকর্তার বিরুদ্ধে মামলা করার পরিকল্পনা রয়েছে জেসমিনের।

 

 

 

 

 

 

 

২২ আগস্ট, ২০১৭ ০৯:৫৮:২৫