বাচসাস নির্বাচনে রহমান-নিশান প্যানেলের জয়
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট
বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির (বাচসাস) নির্বাচনে আবদুর রহমান–ইকবাল করিম নিশান প্যানেল জয়লাভ করেছে।সভাপতি পদে নির্বাচিত হয়েছেন আবদুর রহমান আর সাধারণ সম্পাদক ইকবাল করিম নিশান।  আবদুর রহমান সভাপতি পদে পেয়েছেন ২৫৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি লিটন এরশাদ পেয়েছেন ১৩৯ ভোট।

সাধারণ সম্পাদক পদে ইকবাল করিম নিশান পেয়েছেন ২৮৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি কামরুল হাসান দর্পণ পেয়েছেন ১১২ ভোট।শুক্রবার সংগঠনটির নির্বাচন অনুষ্ঠিত হয়। রাত সোয়া ৯টায় ভোটের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ফরিদ বাশার।

সহসভাপতি পদে নির্বাচিত হয়েছেন বাদল আহমেদ ও সীমান্ত খোকন। এ ছাড়া সহ-সাধারণ সম্পাদক পদে হামিদ মোহাম্মদ জসিম, অর্থ সম্পাদক পদে নবীন হোসেন, সাংগঠনিক সম্পাদক পদে সৈকত সালাহউদ্দিন, আন্তর্জাতিক ও গবেষণা পদে রিমন মাহফুজ, সমাজকল্যাণ ও মহিলাবিষয়ক সম্পাদক পদে আবিদা নাসরিন কলি, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে রেজাউর রহমান রিজভী, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে আবদুল্লাহ জেয়াদ এবং দপ্তর সম্পাদক পদে মইনুল হক রোজ।

কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন মাহফুজ সিদ্দিকী, রাজা সিরাজ, মনিরুল ইসলাম মানিক, শফিকুল আলম মিলন, সিরাজুল ইসলাম সিরাজ, রেজাউল করিম রেজা, মুজাহিদ সামিউল্লাহ, সুরাইয়া রহমান মনি ও রাহাত সাইফুল।

২১ জুলাই, ২০১৭ ২৩:৪৮:১৮