চুয়াডাঙ্গা প্রেসক্লাবের ৫০ বছরে পর্দাপণ
সাংবাদিকদের আরও দায়িত্বশীল হতে হবে : হুইপ ছেলুন
সনজিত কর্মকার, চুয়াডাঙ্গা
অ+ অ-প্রিন্ট
জাতীয় সংসদের হুইপ সোলায়মান হক জোয়ার্দার ছেলুন বলেন, সুন্দর সমাজ গঠনে রাজনীতিকরা নেতৃত্ব দেন আর তার সহায়তায় অগ্রনী ভুমিকা পালন করেন সাংবাদিকরা। রাজনীতিবিদ সাংবাদিকসহ সমাজের যে যেখানে রয়েছেন সকলেই নিজ নিজ ক্ষেত্রে সমাজের প্রতি দায়বদ্ধতা থেকে দায়িত্ব পালন করলে কাঙ্খিত লক্ষ্যে পৌঁছানো সহজ। সারা পৃথিবীতে সাংবাদিকদের নেটওয়ার্ক আছে। সে কারণে তাদের দায়িত্বশীল হতে হবে। সংবাদপত্রে বিভ্রান্তিকর সংবাদ প্রকাশ পেলে পাঠকরা বিভ্রান্ত হয়। এতে সমাজ ও রাষ্ট্রের ক্ষতি হয়। সে কারণে বিভ্রান্তিকর সংবাদ পরিহার করা উচিত।
চুয়াডাঙ্গা প্রেস ক্লাবের ৫০ বছরে পদার্পণ উপলক্ষে সাংবাদিকদের মিলনমেলায় রবিবার বিকাল সাড়ে ৫টায় তিনি এ কথা বলেন। তিনি বলেন, একটি প্রেস ক্লাবের ৫০ বছরে পদার্পণ ছোটখাটো ব্যাপার নয়। আমি চুয়াডাঙ্গা প্রেস ক্লাবকে ৫০ বছরে পদার্পণ করায় অভিনন্দন জানাচ্ছি।
চুয়াডাঙ্গা প্রেস ক্লাবের ৫০ বছরে পদার্পণ উপলক্ষে সাংবাদিকদের মিলনমেলায় সভাপতিত্ব করেন ক্লাব সভাপতি মাহতাব উদ্দিন। এতে বিশেষ অতিথি ছিলেন চুয়াডাঙ্গা প্রেস ক্লাবের প্রতিষ্ঠাকালীন সভাপতি মকবুলার রহমান, চুয়াডাঙ্গার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আবু সাঈদ ও অতিরিক্ত পুলিশ সুপার বেলায়েত হোসেন।
বক্তব্য দেন চুয়াডাঙ্গা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক শেখ হেদায়েত হোসেন আসলাম, পিপি মুহাম্মদ শামসুজ্জোহা, দামুড়হুদা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ নূরুন্নবী, দর্শনা প্রেস ক্লাবের সভাপতি হানিফ মন্ডল, সরোজগঞ্জ সাংবাদিক ইউনিটের সভাপতি ইলিয়াস হোসেন ও দাতা সদস্য তৌহিদ হোসেন।
২৮ সেপ্টেম্বর, ২০১৫ ১২:০০:১৯