প্রেসক্লাবে এখন অবৈধভাবে টাকা লেনদেন হচ্ছে
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট
বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা শওকত মাহমুদ
জাতীয় প্রেসক্লাবে এখন রাতের অন্ধকারে মদপান করা হচ্ছে বলে মন্তব্য করে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা শওকত মাহমুদ বলেছেন,  জাতীয় প্রেসক্লাবে এখন অবৈধভাবে টাকা লেনদেন করা হচ্ছে। এসব যারা করছে তারা সাংবাদিকতার জন্য কলঙ্ক। সদস্যদের দাবি একটাই, কোনভাবেই এই অবৈধ কমিটিকে প্রেসক্লাব চালাতে দেয়া যায় না। সোমবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের নিচতলায় আয়োজিত এক প্রতিবাদ বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন। 

তিনি বলেন, ৫ জানুয়ারির বিতর্কিত নির্বাচন ও তিন সিটিতে ভূয়া নির্বাচন করার জন্য যদি শেখ হাসিনাকে দেশরত্ন উপাধি দেয়া হয় তাহলে যারা অবৈধভাবে এই প্রেসক্লাব দখল করেছে তাদেরকে ডাকাতরত্ন দেয়া উচিৎ।

সাংবাদিক নেতা রুহুল আমীন গাজী বলেন, জাতীয় প্রেসক্লাবে এখন রাতের অন্ধকারে মদের আসর বসানো হচ্ছে। এটা হতে দেয়া যায় না । এই অবৈধ কমিটি যা করছে তার প্রতিটা কাজের হিসেব নেয়া হবে।

গাজী বলেন, ‘আমাদের হতাশ হওয়ার কিছুই নেই, হতাশ হবে তারা যারা অবৈধভাবে এই প্রেসক্লাব দখল করেছে। আমাদের সঙ্গে প্রেসক্লাবের সকল সদস্য আছে। আর ক্লাবের সদস্যরা কোনভাবেই এই অবৈধ কমিটিকে মেনে নেয়নি।

তিনি বলেন, জন্ম যখন নিয়েছি মৃত্যু অনিবার্য। এই দখলদারদের হঠানোর জন্য আমরা জীবনের শেষ রক্ত বিসর্জন দিতেও প্রস্তুত আছি।

সাংবাদিক নেতা রুহুল আমীন গাজী বলেন, জাতীয় প্রেসক্লাবে এখন রাতের অন্ধকারে মদের আসর বসানো হচ্ছে। এটা হতে দেয়া যায় না । এই অবৈধ কমিটি যা করছে তার প্রতিটা কাজের হিসেব নেয়া হবে। তিনি বলেন, জন্ম যখন নিয়েছি মৃত্যু অনিবার্য। এই দখলদারদের হঠানোর জন্য আমরা জীবনের শেষ রক্ত বিসর্জন দিতেও প্রস্তুত আছি।

০৮ জুন, ২০১৫ ১৮:২৮:২৯