ঘুরে আসুন বিশ্বের সবচেয়ে সুন্দর রমণীদের দেশ থেকে
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট


নারী মানেই সুন্দর। সমস্ত পুরুষ জাতি হয়তো মূর্ছা যায় নারীর কাছে। সেই নারীদেরই একদম নিজস্ব একটা দেশ রয়েছে, এটা জানতেন? এই সুন্দরীরা থাকে কোন দেশে। জেনে নিন সেই দেশের নাম।

১। বিশ্বের সবচেয়ে সেরা সুন্দরী নারীদের তালিকায় উঠে এসেছে ব্রাজিলের নাম। ব্রাজিলের ল্যাটিন অঞ্চলে নাকি সবচেয়ে বেশি সংখ্যক ফিটনেস মডেল আছেন৷ স্বর্ণকেশী, শ্যামবর্ণ এই নারীরা আপনার মাথা ঘুরিয়ে দেবে৷

২। ব্রাজিলের পরই আসে রাশিয়ার নাম। রূপের জন্য রুশ রমণীরা সারা বিশ্বে ব্যাপকভাবে প্রশংসা পেয়েছেন,তাদের লোভনীয় চোখ,খর্সা ত্বক, উচ্চতা, সুন্দর ফিগার পুরুষদের ভীষণই আকৃষ্ট করে।

৩। মিস ইউনিভার্স এবং মিস ওয়ার্ল্ড সুন্দরী প্রতিযোগিতায় অধিকাংশ বিজয়ীর উঠে আসে ভেনেজুয়েলা থেকে। এখানকার মেয়েরা সাধারণ হলেও এদের লম্বা, স্লিম শরীর মন ছুঁয়ে যায়।

৪। বিদেশকে পাল্লা দিতে ভেনেজুয়েলার পরের স্থানে রয়েছে ভারতের। বিভিন্ন সংস্কৃতির সাথে যুক্ত একটি বহুজাতিক দেশ ভারত, যেখানে আছে সমগ্র বিশ্বের অধিকাংশ সুন্দরী নারী। রুচিশীল এবং নম্র ব্যাবহারে তারা পুরুষদের ভীষণ পছন্দের।

৫। ভারতের পরই রয়েছে ইটালিয়ান নারীদের নাম। বাদামী চুল এবং আবেদনময়ী দেহ গঠন পুরুষের দৃষ্টি আকর্ষণে যথেষ্ট।

৬। ইটালির পর রয়েছে সার্বিয়া। এখানকার ৯৯ শতাংশ মেয়েদের আছে লম্বা চুল এবং সুন্দর ফিগার এবং আকৃষ্ট করার মতও আবেদনময়ি চোখ।  সূত্র: কলকাতা ২৪


২২ জুন, ২০১৭ ১৯:৫০:৩১