আম্বানির মেয়ের বিয়েতে হিলারির নাচ
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট




বিয়ে ভারতে কিন্তু আলোচনা হচ্ছে বিশ্বজুড়ে। আলোচনা হওয়ার কারণও আছে। বিয়েটা যে ভারতের শীর্ষ ধনী মুকেশ আম্বানির মেয়ের।

এই অনুষ্ঠানে অংশ নিতে বিশ্বের নানা প্রান্ত থেকে উড়ে এসেছেন নামিদামি সব ব্যক্তি। অতিথিদের তালিকায় আছেন সাবেক মার্কিন ফার্স্ট লেডি এবং বর্তমানে ট্রাম্পের প্রতিদ্বন্দ্বী হিসেবে পরিচিত হিলারি ক্লিনটন।

মুকেশ আম্বানির বিয়েতে পুরো বলিউড পাড়া এক হয়েছে। বাঘা-বাঘা সব অভিনেতা-অভিনেত্রী এসেছেন পারফর্ম করতে। এদের সবার সঙ্গেই নাচে যোগ দিয়েছেন হিলারি ক্লিনটনও।

এক ভিডিওতে দেখা গেছে, মুকেশ আম্বানির মেয়ে ইশা আম্বানির বিয়েতে জাঁকজমকপূর্ণ মঞ্চে বাজছে একের পর এক হিন্দি গান। আর সেগুলোর সঙ্গে তাল মিলিয়ে নাচছেন অভিনেতা শাহরুখ খান, আমির খানের মতো তারকারা। এসময় শাহরুখ ও নিতা আম্বানির সঙ্গে নাচতে দেখা গেছে তাকে হিলারি ক্লিনটনকে।

এছাড়া সাবেক মার্কিন পররাষ্ট্রমন্ত্রী জন কেরিকে নিয়ে মঞ্চে নাচেন মুকেশ আম্বানিও। মুম্বাইয়ের অ্যান্টিলিয়া প্রাসাদে হচ্ছে ইশা আম্বানির বিয়ের অনুষ্ঠান। এর আগে রাজস্থানের উদয়পুরে বিয়ের আগের আনুষ্ঠানিকতা সেরেছে আম্বানি পরিবার। সেখানে হাজির ছিলেন পিরামল পরিবারের সদস্যরাও।

বিয়ে উপলক্ষে উদয়পুরে বিমান উঠা-নামা বেড়েছিল দ্বিগুণেরও বেশি। এছাড়া সেখানকার সব পাঁচ তারকা হোটেল বুক করে নেয় আম্বানি পরিবার। অতিথিদের চলাফেরার জন্য দেয়া হয় মার্সিডিজ, জাগুয়ার, বিএমডাব্লিউ এবং অডির মতো বিলাসবহুল সব গাড়ি। ইতোমধ্যে এই বিয়ে বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল বিয়ের তালিকায় জায়গা করে নিয়েছে বলে জানিয়েছে বৈশ্বিক গণমাধ্যমগুলো।


১৩ ডিসেম্বর, ২০১৮ ১৭:০৮:৪৬