দুই পুত্রবধূর ঝগড়ায় রাজপরিবারে ভাঙনের সম্ভাবনা
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঝগড়ায় জড়িয়েছেন ব্রিটিশ রাজপরিবারের দুই পুত্রবধু। এই ঝগড়া এমন পর্যায়ে পৌঁছে যে রাজপরিবারে ভাঙনের গুঞ্জনও শোনা যাচ্ছে। আসছে বড় দিনে একসঙ্গে দেখা যাবে না রাজপরিবারকে। রাজপরিবারের পঞ্চম উত্তরসূরি প্রিন্স হ্যারি মার্কিন অভিনেত্রী মেগান মার্কেলকে বিয়ে করেন চলতি বছরের মে মাসের ১৯ তারিখে। বিয়ের মাত্র ছয় মাসের মাথায় বড় ভাই প্রিন্স উইলিয়ামসের স্ত্রী কেট মিডলটনের সঙ্গে ঝগড়ায় জড়িয়েছেন রাজপরিবারের নতুন এই সদস্য

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের এক প্রতিবেদনে বলা হয়, দেশটির রাজপরিবারের দুই পুত্রবধূ কেট মিডলটন ও মেগান মর্কেল পরস্পর ঝগড়ায় লিপ্ত হয়েছেন। এ কারণে বড়দিনের অনুষ্ঠানে তাদের একসঙ্গে দেখা যাবে না।

এবার বড়দিনে হ্যারি ও মেগান জুটি রাজপ্রাসাদে থাকছেন না। তারা রানি দ্বিতীয় এলিজাবেথের সঙ্গে স্যান্ড্রিংহামে ছুটি কাটাবেন। আর কেট যাবেন বাপের বাড়ি বার্কশায়ারে।

বৃটেনের সংবাদমাধ্যমের বরাত দিয়ে আনন্দবাজার বলছে, রাজপরিবারের দুই বধূর বিবাদ শুরু হয় মেগান মর্কেলের বিয়ের আগে থেকেই। রাজপরিবারের বৌ হওয়ার আগে তিনি পরিবারের মধ্যে প্রভাব খাটাতে শুরু করেন। সেখান থেকেই বিবাদ শুরু হয়।

কেট মিডলটনের এক পরিচারিকাকে নিয়ে দুই রাজবধূর ঝগড়া শুরু হয়। ওই পরিচারিকার সাথে খারাপ ব্যবহার করেছিলেন মর্কেল। তাতে ক্ষুব্ধ হন কেট। এক পর্য়ায়ের দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়।

পরে স্ত্রীর পক্ষে মুখ খোলেন প্রিন্স হ্যারি। অন্যদিকে কেটের পক্ষ নেন স্বামী উইলিয়াম। দুই বধূ থেকে ঝগড়া ছড়িয়ে পড়ে পুরো রাজপরিবারে। বর্তমানে বেশ তিক্ততা চলছে তাদের মধ্যে। ফলে আগামী বড়দিনের অনুষ্ঠান দুই ভাই একসাথে কাটাবেন না বলে খবরে উল্লেখ করা হয়েছে।

০৬ ডিসেম্বর, ২০১৮ ১০:৪৩:৪৯