আমি তাকে বিয়ে করেছিলাম, ও আমাকে করেনি: ইমরানকে সাবেক স্ত্রী
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
পাকিস্তানের ক্রিকেট কিংবদন্তী থেকে প্রধানমন্ত্রী হওয়া ইমরান খানের সমালোচনা যেন পিছু ছাড়ছে না। এবার সাবেক স্ত্রী রেহাম খান তার সমালোচনা মুখর হয়েছেন। ইমরানের সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যাওয়া প্রসঙ্গে রেহাম বলেন, আমি তাকে (ইমরান) বিয়ে করেছিলাম। কিন্তু, ও আমাকে বিয়ে করেনি। তার কাছে বিয়ের সংজ্ঞা আলাদা। আমি জানি না, কে তাকে আমাকে বিয়ে করতে বলেছিল? গতকাল রোববার যুক্তরাষ্ট্রের বিখ্যাত দৈনিক গার্ডিয়ানকে এসব কথা বলেন এই সুদর্শনী।

রেহামের সঙ্গে বিশ্বকাপ জয়ী পাক ক্রিকেট অধিনায়কের বিয়ে হয় ২০১৫ সালে। ১০ মাস সংসার করার পর তাদের বিচ্ছেদ হয়ে যায়। পরে রেহাম তাঁর সম্প্রতি প্রকাশ হওয়া বইয়ে অত্যন্ত কড়া ভাষায় সাবেক স্বামীর সমালোচনা করেছেন। সেখানে তিনি ইমরানকে অসংযমী জীবনযাপনে অভ্যস্ত এবং নিয়মিত ড্রাগ সেবনকারী বলে অভিহিত করেছেন। ইমরানকে বহুগামী বলেও মন্তব্য করেছেন।

ইমরান খানের সঙ্গে সম্পর্ক নিয়ে রোববারের সাক্ষাৎকারে রেহাম খান বলেন, সর্বসমক্ষে আমাদের সম্পর্ক আপাত দৃষ্টিতে ছিল সহজ ও স্বাভাবিক। ও আমার প্রশংসা করত। আমি কীভাবে দক্ষতার সঙ্গে সংসার করি, আমার রাজনৈতিক প্রজ্ঞা, আমার ধর্মীয় বিশ্বাস ইত্যাদি ইত্যাদি।

সাংসারিক টানাপোড়েন নিয়ে রেহাম খান বলেন, সেভাবে আমাদের মধ্যে কোনো ঝগড়া হতো না। আমিও সাবেক স্ত্রী ও সন্তানদের সঙ্গে এবং ভাইবোনদের সঙ্গে তার সম্পর্কের বিষয়ে কখনও হস্তক্ষেপ করিনি। কিন্তু, আমার সম্পর্কে যে গুজব ছড়িয়েছিল, তার বিরুদ্ধে ইমরান কিন্তু কখনও মুখ খোলেনি।

ইমরানের আগের সংসার নিয়ে রেহাম খান বলেন, আমি ইমরানের সাবেক স্ত্রী ও সন্তানদের বিষয়ে কখনো হস্তক্ষেপ করিনি। আমাদের মধ্যে তখন কোনো টানাপোড়েনও ছিল না। কিন্তু সম্পর্কটা তখনই ভেস্তে যেতে থাকল যখন আমার বিরুদ্ধে উঠা অপপ্রচারগুলোর বিষয়ে ইমরান নিরবতা অবলম্বন করল। কোনো প্রতিবাদ করল না।

রেহামের অভিযোগ, ওইসব অপপ্রচারের সঙ্গে ইমরান জড়িত ছিলেন। রেহামের অটোবায়েগ্রাফির কনটেন্টগুলো ইমরানের দল তেহরিক-ই ইনসাফের নেতারা প্রকাশ করা শুরু করল। এবং এগুলোকে পর্নোগ্রাফির সঙ্গে তুলনা করা শুরু করল। এতেও ইমরান কোনো প্রতিবাদ করে নি।

 

০৩ সেপ্টেম্বর, ২০১৮ ২৩:৫৮:৩৭