নির্বাচনের আগেই ইমরান খানকে হত্যার ছক কষছে জঙ্গিরা!
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট


নির্বাচনের আর হাতে গোনা কয়েকদিন বাকি। তার আগেই জঙ্গিরা চালাতে পারে হামলা। তাদের টার্গেটে রয়েছে তেহরিক-ই-ইনসাফ প্রধান ইমরান খান। প্রচার চলাকালীন তাঁর উপর হামলা চালানোর পরিকল্পনা করেছে জঙ্গিরা। এমনটাই সতর্কবার্তা দিয়েছে পাকিস্তানের ‘ন্যাশনাল কাউন্টার টেররিজম অথরিটি।’ আগামী ২৫ জুলাই পাকিস্তানের সাধারণ নির্বাচন।

পাকিস্তানের সেনেটে এই আশঙ্কার কথা জানিয়েছে ওই অথরিটি। শুধু ইমরান খান নন, এই তালিকায় আরও আছে আওয়ামি ন্যাশনাল পার্টির প্রেসিডেন্ট আফসান্দার ওয়ালি, কুয়ামি ওয়াতান পার্টির আফতাব আহমেদ খান শেরপাও, জমিয়ত উলেম-এ-ইসলামের নেতা আক্রমণ দুরানি ও এএনপি নেতা আমির হায়দার হোতি।

এইসব নেতা বাদেও লস্কর-ই-তইবার শীর্ষনেতা হাফিজ সঈদের ছেলে তালহা সঈদকেও হিট লিস্টে রেখেছে জঙ্গিরা। আল্লা-ও-আকবর তেহরিক পার্টির টিকিটে ভোটে লড়ছে এই তালহা সঈদ। পিপিপি ও পিএমএলএন-এর নেতাদেরও তালিকায় রাখা হয়েছে। পাকিস্তানের প্রথম সারির সংবাদপত্র ‘ডন’ -এর রিপোর্ট অনুযায়ী, যাদের এই হিট লিস্টে নাম রয়েছে তাদের সম্পূর্ণ নিরাপত্তা দেওয়ার জন্য সরকারকে আবেদন জানিয়েছে ওই অথরিটি। সব রাজনৈতিক দলের শীর্ষনেতাদের নিরাপত্তা দেওয়ার আর্জি জানানো হয়েছে। সম্প্রতি, করাচি বিলাওয়াল ভুট্টোর র‍্যালি লক্ষ্য করে পাথর ছোঁড়া হয়। সেই ঘটনার কথাও উল্লেখ করা হয়েছে। তথ্যসূত্র: কলকাতা ২৪ ঘণ্টা।


১০ জুলাই, ২০১৮ ২০:২৯:০০