ফটোশুটের টোপ দিয়ে অপহরণ, নিলামে ব্রিটিশ মডেল
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
ফটোশুটের অফার এসেছিল। বিশ্বাসযোগ্যই মনে হয়েছিল ২০ বছরের ব্রিটিশ মডেল কোল আইলিংয়ের। তাই আর সাতপাঁচ না ভেবেই রওনা দিয়েছিলেন মিলানের উদ্দেশ্যে। কিন্তু এই বিশ্বাসই কাল হল এক সন্তানের জননীর। অপহরণ করে ২০ কোটি টাকা মূল্যে যৌনদাসী হিসেবে নিলামে তোলা হয়েছিল তাঁকে। ভাগ্যের জোরেই ফিরে আসতে পেরেছেন সে নরক থেকে। কিন্তু নিজের জীবনে ঘটে যাওয়া এই ভয়ঙ্কর অভিজ্ঞতা মনে পড়তেই আতঙ্কে কেঁপে উঠছেন ব্রিটেনের বাসিন্দা।

ব্রিটেনে কয়েকটি সংস্থার হয়ে মডেলিং করার অভিজ্ঞতা রয়েছে কোলের। কিন্তু সম্প্রতি অনলাইন মারফত একটি লোভনীয় মডেলিংয়ের অফার আসে তাঁর কাছে। প্রথমে কী করবেন ভাবছিলেন। তারপর ফোনে তাঁকে মডেলিং সংস্থার এজেন্ট নিরাপত্তার বিষয়ে আশ্বস্ত করে। এই বিশ্বাসেই মিলানে পাড়ি দেন মডেল। পুলিশকে তিনি জানান, হোটেলে নিজের ঘরে যখন তিনি ছিলেন আচমকা কেউ কালো দস্তানা পরা হাতে তাঁর মুখ চেপে ধরে। অন্য হাত দিয়ে টিপে ধরে গলা। সামনে দিয়ে মুখোশ পরা আরও একজন এসে তাঁর ডান হাতে ইঞ্জেকশন দেয়। এরপরই জ্ঞান হারান মডেল। যখন জ্ঞান ফেরে, নিজেকে একটি বিশাল স্যুটকেসের মধ্যে খুঁজে পান কোল। স্যুটকেসে কেবল একটি ছোট ছিদ্র ছিল যাতে তিনি নিঃশ্বাস নিতে পারেন। সেই ছিদ্রের মাধ্যমে দেখেই কোল বুঝতে পারেন তিনি কোনও গাড়ির ডিকিতে রয়েছেন।

পুলিশ জানিয়েছে, ঘোড়ার ঘুমের ওষুধ কোলের শরীরে প্রবেশ করানো হয়েছিল। ইটালির কোনও এক প্রত্যন্ত গ্রামে নিয়ে যাওয়া হয়েছিল তাঁকে। আর এ কাজটি করেছিল ব্ল্যাক ডেথ গ্রুপ নামে একটি কুখ্যাত দল। যারা ২০ বছরের মডেলকে যৌনদাসী হিসেবে নিলামে তুলেছিল অনলাইনে। দর উঠেছিল ভারতীয় মুদ্রায় প্রায় ২০ কোটি টাকা। কিন্তু আচমকা জানা যায়, কোল এক সন্তানের মা। কোনও মাকে নিলামে তোলা নাকি সে দলের নীতিবিরুদ্ধ। তাই কোলকে তারা ছেড়ে দেয়। তবে এর বদলে মডেলকে বিটকয়েন মারফত প্রায় ৫০ লক্ষ ডলার দিতে বলা হয়েছে। আর মুখ বন্ধ রাখার হুঁশিয়ারি দেওয়া হয়েছে। অন্যথা হলে খুন করার হুমকি দিয়েছে ওই দলটি। এখনও মৃত্যুর আতঙ্কে ভুগছেন মডেল। তবে পুলিশের তরফে তাঁকে সম্পূর্ণ নিরাপত্তা দেওয়ার আশ্বাস দেওয়া হয়েছে। -সংবাদ প্রতিদিন

 

০৯ ফেব্রুয়ারি, ২০১৮ ২৩:৩২:০০