ইমরান খান মেসেজে বিয়ের ইঙ্গিত দিতেন, দাবি আয়েশার
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
ইমরান খানের বিরুদ্ধে নতুন অভিযোগ তুলেছেন পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ বা পিটিআই'র সাবেক নেত্রী আয়েশা গুলালি। তিনি বলেন, দলের সর্বাধিনায়ক ইমরান প্রায়ই তাকে মেসেজ পাঠিয়ে ঘুরিয়ে বিয়ের প্রস্তাব দিতেন। এছাড়া নানা ধরনের আপত্তিকর মেসেজ তো থাকতই।

ইমরানের বিরুদ্ধে আয়েশার অভিযোগ, তাকে নানাভাবে হেনস্থা করেছেন ইমরান। আপত্তিকর মেসেজ পাঠিয়েছেন নিয়মিত। শুধু তিনি নন, পিটিআইয়ের অন্য নারী সদস্যদেরও একই অভিজ্ঞতা বলে মন্তব্য করেছেন তিনি।  

এবার আয়েশার দাবি করেছেন, ইমরান তার সঙ্গে একা দেখা করতে চাইতেন। একবার বাবা ও ভাইকে সঙ্গে নিয়ে ইমরানের সঙ্গে তিনি দেখা করতে যান, তাতে প্রচণ্ড চটে যান তিনি।

তার বাবা ইমরানকে প্রশ্ন করেন, তিনি ঠিক কী চান। জবাব এড়িয়ে যান ইমরান।

আয়েশার দাবি, ইমরানের সামনে বসে নিজের অভিযোগ প্রমাণ করতে তিনি রাজি। যে সব মেসেজ ইমরান তাকে পাঠিয়েছেন তা দেখাতেও আপত্তি নেই। ওই সব মেসেজ তার ব্যক্তিগত নম্বর থেকে করা হয় বলে তিনি জানিয়েছেন।

তিনি আরও বলেন, ইমরান চেয়েছিলেন তাকে একটি ব্ল্যাকবেরি ফোন উপহার দিতে, মেসেজের জন্য পিন কোডও পাঠিয়েছিলেন। কিন্তু তা গ্রহণ করেননি তিনি।

ইমরান দাবি করেছিলেন, নওয়াজ শরিফের পাকিস্তান মুসলিম লিগ আয়েশাকে দিয়ে এই সব বলাচ্ছে। জবাবে তিনি বলেছেন, পিটিআই প্রধান নিজের দোষ অন্যের ঘাড়ে চাপাচ্ছেন। ইমরানের উচিত, তার মুখোমুখি হওয়া। সূত্র: এবিপি আনন্দ

০৪ আগস্ট, ২০১৭ ২৩:৪৩:৫১