মেসেজ করে বিরক্ত করতেন ইমরান খান, অভিযোগ মহিলার
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
এবার ইমরান খানের বিরুদ্ধে সরব হলেন তাঁর দলেরই প্রাক্তন এক নেত্রী। তেহরিক-ই-ইনসাফ প্রধান ইমরান খান প্রায়শই তাঁকে বিভিন্ন হরণের মেসেজ পাঠাতেন বলে অভিযোগ করেন ওই মহিলা।সম্প্রতি একটি সাংবাদিক সম্মেলন করে আয়েষা গুলালি ইমরান খানের বিরুদ্ধে ওই অভিযোগ করেন। ইমরান খানের বিরুদ্ধে যাতে তদন্তও হয়, সেই দাবিও করেন আয়েষা। পাকিস্তানের খাইবার পাখতুনওয়া প্রদেশের নেত্রী আয়েষা ইতিমধ্যেই তেহরিক-ই-ইনসাফ থেকে ইস্তফা দিয়েছেন।

তাঁর অভিযোগ, বেশ কিছুদিন ধরেই ইমরান খান তাঁকে নানা ধরনের মেসেজ করতেন। ফলে, মানসিক অস্থিরতায় ভুগছিলেন তিনি। আর তারপরই দল থেকে ইস্তফা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন আয়েষা। তিনি বলেন, মানুষের যতগুলো বাজে অভ্যেস রয়েছে, তার মধ্যে অন্যতম হল অন্যকে মেসেজ করে উত্যক্ত করা। 

আয়েষার দাবি, ২০১৩ সালে ইমরান প্রথম তাঁকে মেসেজ করেন। এরপর থেকে নাকি প্রায়শই তাঁকে মেসেজ করা হত। প্রাক্তন ক্রিকেটারের ব্ল্যাকবেরি দেখলেই সমস্ত তথ্য মিলবে বলেও দাবি করেছেন আয়েষা। ইমরান যে ধরনের মেসেজ করতেন, তা মেনে নেওয়া সম্ভব নয়। তবে শুধু তিনি নন, তদন্ত করলে দেখা যাবে, তেহরিক-ই-ইনসাফের অনেক মহিলা সদস্যদের সঙ্গেই ইমরান ওই একই কীর্তি করছেন।পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার ইমরান খান মনসিকভাবে সুস্থ নন বলেও দাবি করেছেন আয়েষা গুলালি। যদিও এ বিষয়ে মুখে রা কাটেননি ইমরান খান। 

 

 

 

 

০৩ আগস্ট, ২০১৭ ০৯:২৫:৩২