ট্রাম্পকন্যার সঙ্গে তর্ক করায় বিমান থেকে নামিয়ে দেওয়া হল যাত্রীকে
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
ডোনাল্ড ট্রাম্পের মেয়ে ইভানকা
যুক্তরাষ্ট্রের নবনির্বাচিত প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মেয়ে ইভানকা ট্রাম্পের সঙ্গে বাদানুবাদ করায় বিমান থেকে এক যাত্রীকে নামিয়ে দেয়া হয়েছে।  বৃহস্পতিবার ইভানকা নিউইয়র্কের জেএফ কেনেডি বিমান্দর থেকে জেডব্লু এয়ারওয়েজের একটি ফ্লাইটে করে হাওয়াই দ্বীপপুঞ্জে যাচ্ছিলেন। সেখানেই এ ঘটনা ঘটে।

ওই ব্যক্তি বিমানে উচ্চস্বরে ইভানকাকে উদ্দেশ্য করে বলতে থাকেন, 'তুমি কেন আমাদের ফ্লাইটে? তোমার তো ব্যক্তিগত বিমান ব্যবহার করা উচিত।'

তিনি আরো বলেন, 'তোমার বাবা (ডোনাল্ড ট্রাম্প) দেশকে ধ্বংস করছে।' এ কথা বলার সঙ্গে সঙ্গে একটু উত্তেজিত হয়ে পড়েন ট্রাম্পের বড় মেয়ে ইভানকা। ফলে দুজনের মধ্যে মৃদু কথা কাটাকাটি হয়।

এমন অবস্থায় নিউইয়র্কের জন এফ কেনেডি আন্তর্জাতিক বিমানবন্দরে ওই যাত্রীকে নামিয়ে দিয়ে ফ্লাইট রওনা হয়। আর ওই যাত্রী পরের ফ্লাইটে রওনা হন। বিমানে ট্রাম্পের মেয়ের সঙ্গে যাত্রীর বাদানুবাদবিমানে থাকা প্রত্যক্ষদর্শীরা জানান, প্রথমে ইভানকা লোকটিকে এড়িয়ে চলছিলেন। নিজের সন্তানদের খেলনা দিতে ব্যস্ত ছিলেন তিনি। কিন্তু লোকটি অযাচিতভাবে তার সঙ্গে বিবাদের চেষ্টা করেন। এক মেইল বার্তায় জেটব্লুর পক্ষ থেকে বলা হয়েছে, ওই ঘটনার পরই ওই যাত্রীকে বিমান থেকে নামিয়ে দেয়া হয়েছে।

এদিকে ফ্লাইট থেকে নামিয়ে দেয়া ওই যাত্রীর পরিচয় সম্পর্কে নিশ্চিত হওয়া যায়নি। তবে এক নারী টুইটারে বলেছেন, তার স্বামী বিমানবন্দরে ওই বাদানুবাদে জড়িয়ে পড়েন। ওই নারীর নাম হচ্ছে ম্যাথু ল্যান্সার। 

ইভানকা ডোনাল্ড ট্রাম্পের প্রথম স্ত্রী ইভানার সন্তান। ট্রাম্প ও তার পরিবার ফ্লোরিডার পাম বিচে মার-এ-লাগো রিসোর্টে বড়দিনের ছুটিতে আছেন। সেখানে যাচ্ছিলেন ট্রাম্পের মেয়ে। 

২৩ ডিসেম্বর, ২০১৬ ২২:২৭:৩৬