বিমান থেকে ঝাঁপ দিলেন রাজ-শুভশ্রী
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট


টালিউডের তারকা দম্পত্তি রাজ-শুভশ্রীর সময়টা বেশ ভালোই যাচ্ছে। পর্দায় তাদের ঝলক দর্শক না দেখতে পেলেও সোশ্যাল মিডিয়ায় দম্পত্তির সবর উপস্থিতি। নিজেদের রোমান্টিক ছবি প্রায়ই দেখতে পান দর্শক ও ভক্তকুল। এবার বিমান থেকে ঝাঁপ দিলেন তারা। অবশ্য ঝাঁপ দিলেন সব রকম প্রস্তুতি নিয়েই।

নির্মাতা রাজ চক্রবর্তী এবং অভিনেত্রী শুভশ্রী দুবাই ভ্রমণে গিয়ে স্কাই ডাইভিং করলেন দম্পতি। আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করলেন তারা। যা প্রকাশের সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে গেছে।

সম্প্রতি ছুটি কাটাতে দুবাই গিয়েছেন রাজ-শুভশ্রী। সেখানে গিয়ে নিজেদের মতো করে সময় কাটাচ্ছেন তারা। স্কাই ডাইভিংয়ের ইচ্ছে ছোটবেলা থেকেই ছিল শুভশ্রীর। অবশেষে তা পূর্ণ হল।

উল্লেখ্য, কিছুদিন আগে ‘পরিণীতা’র শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন রাজ-শুভশ্রী। নিজের প্রোডাকশনে এই প্রথম কোনও সিনেমা পরিচালনা করছেন রাজ। এই সিনেমা দিয়েই বিয়ের পর পর্দায় ফিরছেন শুভশ্রী। স্বামী রাজের হাত ধরেই কামব্যাক করলেন নায়িকা। সেই সঙ্গে চুটিয়ে সংসার করছেন এই জুটি। যদিও শুটিং ফ্লোরে রাজ-শুভশ্রীর সম্পর্কটা ছিল শুধুই পরিচালক-নায়িকার মধ্যেই সিমাবদ্ধ। ব্যক্তিগত রসায়ন সেখানে গুরুত্ব পায়নি।

প্রসঙ্গত, কাকতালীয় ভাবে ‘পরিণীতা’র গল্পটি পেয়েছিলেন রাজ। ফেসবুকে অনেকেই গল্প লেখেন। সে রকম একটি গল্প ভাল লেগে যায় পরিচালকের। এ সিনেমাতে রয়েছে উত্তর কলকাতার একটি পাড়ার গল্প। সেখানে রয়েছে এক গভীর প্রেমের গল্প। সব মিলিয়ে বিয়ের পর ক্যারিয়ারে রাজ-শুভশ্রী জুটির রসায়নে অপেক্ষায় রয়েছেন দর্শক। ছুটি থেকে ফিরে আবারও পুরোদমে সিনেমার কাজ শুরু করবেন দম্পতি। সূত্র : আনন্দবাজার


০৯ মে, ২০১৯ ১৮:০৩:০০