যন্ত্রণায় শয্যাশায়ী অমিতাভ, দেখা করলেন না ভক্তদের সঙ্গে
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
অসুস্থ অমিতাভ বচ্চন। দেখা করতে পারলেন না ভক্তদের সঙ্গে। সোশ্যাল মিডিয়ায় নিজেই জানালেন সেকথা। প্রত্যেক রবিবারই মুম্বইতে তাঁর বাড়ি ‘জলসা’র সামনে এসে ভক্তদরে সঙ্গে দেখা করেন অভিনেতা। মেগাস্টারকে একঝলক দেখার জন্যা দাঁড়িয়ে থাকেন বহু ভক্ত। কিন্তু ৫ মে, রবিবার দেখা করতে পারলেন না তিনি। প্রচণ্ড যন্ত্রনায় বিছানায় শুয়ে আছেন বলে জানিয়েছেন অমিতাভ। তাই বেরতে পারলেন না বাড়ির বাইরে।

রবিবার এই কথা জানিয়ে ট্যুইট করেন অমিতাভ বচ্চন। ৭৬ বছর বয়সী আভিনেতা লেখেন, ‘জলসা গেটে রবিবারের সাক্ষাৎ হচ্ছে না।’ অফিশিয়াল ব্লগে লেখেন, ‘যন্ত্রনায় শুয়ে আছি বিছানায়। তাই রবিবারের দর্শন হচ্ছে না। তবে সবাইকে জানিয়ে রাখি, তেমন চিন্তার কোনও কারণ নেই। শুধু বাইরে বেরতে পারছি না।’

প্রত্যেক রবিবার কয়েক’শ মানুষ তাঁর জন্য অপেক্ষা করেন জলসার গেটে। জলসার মধ্যে থেকেই অমিতাভ হাত নাড়েন ভক্তদের উদ্দেশে। সেই ছবি ইনস্টাগ্রামে পোস্টও করে থাকেন অমিতাভ।

সম্প্রতি ‘ঠগস অফ হিন্দুস্থান’-এর শ্যুটিং চলাকালীন অমিতাভ জানান, কস্টিউমের জন্য তাঁর শরীরের একাধিক জায়গায় আঘাত লেগেছে। তিনি বলেন, এই ধরনের কাজ তাঁর বয়সে করা সম্ভব নয়, তবুও ডিরেক্টরের দাবি মেনে করেছেন তিনি। বহু ডাক্তার দেখিয়েও খুব একটা লাভ হয়নি বলেও জানান অমিতাভ।

কিছুদিনের মধ্যেই মুক্তি পাবে অয়ন মুখোপাধ্যায়ণের ছবি ব্রহ্মাস্ত্র। রণবীর কাপুর ও আলিয়া ভাটের সঙ্গে সেই ছবিতে অভিনয় করেছেন অমিতাভও।

 

০৭ মে, ২০১৯ ০০:১০:৫৯