সেই মার্কিন ম্যাগাজিনের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিচ্ছেন প্রিয়াংকা
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
আমেরিকার ‘ওকে’ ম্যাগাজিন। ছবি সংগৃহীত
বেশকিছু দিন প্রকাশ্যে প্রেম করার পর গত বছর বিয়ের পিঁড়িতে বসেন প্রিয়াংকা চোপড়া ও নিক জোনাস। তবে সম্প্রতি আমেরিকার ‘ওকে’ ম্যাগাজিন প্রিয়াংকা ও নিকের বিচ্ছেদের খবর প্রথম প্রকাশ করে।

মার্কিন ম্যাগাজিনের খবরে বলা হয়, মাত্র তিন মাসেই নাকি ভেঙে যেতে চলেছে প্রিয়াংকা-নিকের সংসার। এই খবরের খুবই ক্ষুব্ধ প্রিয়াংকা।

জানা গেছে, ওই মার্কিন ম্যাগাজিনের বিরুদ্ধে আইনি নোটিশ পাঠাবেন প্রিয়াংকা। আইনজীবী পক্ষ থেকে দুজনেরই পাবলিক ইমেজ নষ্ট করার ক্ষতিপূরণ দাবি করবেন বলেও জানা গেছে।

প্রিয়াংকার ঘনিষ্ঠ সূত্র জানায়, গুজবে খুব একটা কান দেন না প্রিয়াংকা। তবে বিচ্ছেদের এই খবর প্রকাশিত হওয়ার পর তিনি দুঃখ পেয়েছেন।

ওই ম্যাগাজিনে খবরে বলা হয়েছিল, টাকার জন্যই নাকি শুধু নিককে বিয়ে করেছেন প্রিয়াংকা।

তবে প্রিয়াংকা জানিয়েছেন, এ ধরনের ভুয়া খবরে তার এত দিনের তৈরি ইমেজ নষ্ট হয়েছে। তাই ওই ম্যাগাজিনের বিরুদ্ধে বড় অঙ্কের ক্ষতিপূরণ দাবি করতে পারেন বলে মনে করে এই নায়িকা।

গুজব নিয়ে মুখ না খুললেও নিকের সঙ্গে তার সম্পর্ক যে মজবুত রয়েছে তা সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়ে প্রমাণ করেছেন প্রিয়াংকা।

যুক্তরাষ্ট্রের আটলান্টায় গত শনিবার জোনাস ব্রাদার্স ব্যান্ডের শোতে হাজির হন প্রিয়াংকা ও নিক। নিক জোনাস আর তার দুই ভাই কেভিন জোনাস ও জো জোনাসকে নিয়ে গঠিত এই মার্কিন ব্যান্ডের শোতে এবারই প্রথম অংশ নিয়েছেন তারা।

শোতে গিয়ে দারুণ খুশি এই দুই তারকা দম্পতি। শো শেষে স্বামী নিক জোনাসের কপালে চুমু দেন প্রিয়াংকা।এ সময় জোনাস ভাইদের সঙ্গে ছবি তোলেন প্রিয়াংকা।

সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে প্রিয়াংকা লিখেছেন, এবারই প্রথম জোনাস ব্রাদার্সের শোতে এসে আমি গর্বিত।পোস্টের শেষে পরিবার উল্লেখ করে একটা ভালোবাসার চিহ্নও এঁকে দেন প্রিয়াংকা চোপড়া।বেশ কিছুদিন ধরে নিক ও প্রিয়াংকার বিবাহবিচ্ছেদের গুজব শোনা যাচ্ছিল। তবে এই ছবি পোস্ট করার মধ্য দিয়ে এই গুজবের দাঁতভাঙা জবাব দিলেন প্রিয়াংকা।

ভক্তসহ সিনেপ্রেমীদের মনে হঠাৎ দোলা দিয়েছিল, নিককে প্রিয়াংকার জীবনসঙ্গী করার সিদ্ধান্তটি। অনেকে বিষয়টিতে অবাক হয়েছিলেন। অনেকেই সে সময় বয়সের তারতম্য আর নাগরিকত্ব বিষয়ে প্রশ্ন তুলেছিলেন।

বলি বাদশাহ শাহরুখ খানের সঙ্গে ঘর বাঁধতে চেয়েছিলেন বলি অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। তাদের অঘোষিত প্রেমকাহিনী ভোলেনি ভক্তরা। হয়তো ভাবা হয়েছিল শাহরুখের মতোই কোনো বলি তারকা বা ভারতীয় ধনকুবেরকে জীবনসঙ্গী হিসেবে বেছে নেবেন প্রিয়াংকা।

তবে সেসব রেখে প্রিয়াংকা গাঁট বাঁধলেন সাত সমুদ্র পেরিয়ে মার্কিন মুলুকের ছোকড়া নিককে! তবে উমেদ প্রাসাদে প্রেমের পরিণতিতে শেষতক ভক্তদের মনে উচ্ছ্বাসই দেখা গেছে। প্রিয়াংকার বিয়ের সব খোঁজখবর রেখেছেন তারা।

প্রিয়াংকা চোপড়া ও নিক জোনাস এখন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে বসবাস করছেন। পপতারকা নিক তার নতুন চলচ্চিত্র ‘জুমানজি’ নিয়ে ব্যস্ত আছেন। অন্যদিকে প্রিয়াংকা ঘরের বউ হয়ে সময় দিচ্ছেন শ্বশুরবাড়ির লোকজনদের।

২০১৮ সালের ২৯ নভেম্বর প্রায় ১১ বছরের ছোট মার্কিন নাগরিক নিক জোনাসকে বিয়ে করে বেশ আলোচনায় ছিলেন বলি অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। দুই পরিবারের সম্মতিতেই হবে বিয়ের আনুষ্ঠানিকতা। নানা আচার অনুষ্ঠানে এ বিয়ের অনুষ্ঠান চলবে ৩ ডিসেম্বর পর্যন্ত। ভারতের রাজস্থান প্রদেশের যোধপুরের উমেদ ভবন প্যালেসে হবে বিয়ের সব আনুষ্ঠানিকতা।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

০২ এপ্রিল, ২০১৯ ১০:০২:০২