প্রেম নয়, ‘অসাধারণ বন্ধুত্ব’ : আলিয়া
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
রণবীর কাপুর ও আলিয়া ভাট। দুজনের প্রেম নিয়ে চলছে লুকোচুরি। সম্পর্কটা এখন বহুদূর গড়িয়েছে, কিন্তু মুখ খুলছেন না কেউ ই। শুরু থেকেই দুজনে এই সম্পর্কটাকে নিয়ে খোলাখুলি কিছুই বলেননি। গত বছর সম্পর্কের শুরুর দিকে আলিয়ার সঙ্গে তার সম্পর্কের কথা এক সাক্ষাৎকারে খোলামেলাভাবেই জানিয়েছিলেন রণবীর। আবার আলিয়াও কখনও এই সম্পর্কের কথা অস্বীকার করেননি।

সম্প্রতি, ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড অনুষ্ঠানে মঞ্চে সেরা অভিনেত্রীর পুরস্কার নিতে উঠে, রণবীরকে তার জীবনের বিশেষ মানুষ হিসাবে উল্লেখ করে প্রকাশ্যেই ‘আই লাভ ইউ’ বলে বসেন আলিয়া। যা শুনে কিছুটা লজ্জা পেয়ে দর্শকাসনে বসা রণবীর হাত দিয়ে মুখ ঢাকেন। এমনকি সোশ্যাল মিডিয়াতেও রণবীরকে আলিয়া জীবনের বিশেষ মানুষ হিসাবে উল্লেখ করেন। অন্যদিকে সেরা অভিনেতার পুরস্কার নিতে ওঠার সময় রণবীরও আলিয়াকে প্রকাশ্যে চুম্বন করেন।

তবে সম্প্রতি ফিল্মফেয়ার ম্য়াগাজিনকে দেওয়া এক সাক্ষাৎকারে রণবীরের সঙ্গে তার সম্পর্ক নিয়ে আলিয়া যা বলেছেন, তা শুনলে হয় এই জুটির ভক্তরা কিছুটা হতাশ হবেন। আলিয়া, রণবীরের সঙ্গে তার সম্পর্কটাকে ‘অসাধারণ বন্ধুত্ব’ বলে ব্যাখ্যা করেছেন।

ফিল্মফেয়ারের পক্ষ থেকে আলিয়াকে প্রশ্ন করা হয়- তিনি রণবীরের মতো এমন কঠিন মানুষকে কীভাবে সামলান?

উত্তরে আলিয়া বলেন, ‘রণবীর কোনও কঠিন বা জটিল মানুষ নন। ও একটা রত্ন।’

রণবীরের সঙ্গে তার এই সম্পর্ককে ‘সম্পর্কের ট্যাগ’ না লাগিয়ে আলিয়া বলেন, ‘এটা কোনও প্রেম নয়, এটা বন্ধুত্ব। আমি এই কথাটা সততার সঙ্গেই বলছি। আর এটা একটা অসাধারণ অনুভূতি। যেন আমি মেঘ ভর্তি আকাশে তারাদের পাশ দিয়ে হেঁটে চলেছি। সবথেকে বড় বিষয় হল আমরা দুজনেই আলাদা মানুষ। ও আর আমি দুজনেই এখন দুজনের পেশাগত দিক দিয়ে ভীষণ ব্যস্ত। আমরা দুজনেই এখন এতটাই ব্যস্ত, হয়ত লোকজন সবসময় আমাদের একসঙ্গে দেখতেও পাবেন না। আর এটাই সুন্দর সম্পর্কের অংশ।’

আলিয়ার বলেন, একটা বই আছে যার নাম ‘মাই ব্রিলিয়ান্ট ফ্রেন্ড’। 

আর ‘রণবীর ইজ মাই ব্রিলিয়ান্ট ফ্রেন্ড’। 

এতে যেন কারোর নজর না লাগে।’ সূত্র : জি নিউজ

৩১ মার্চ, ২০১৯ ১১:৪২:০৬