প্রিয়াংকা-নিকের সংসার কি ভেঙে যাচ্ছে!
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
তারকাদের সংসারে ভাঙন না থাকার বিষয়টি বেমানান! সাধারণ দম্পতিদের তুলনায় তারকাদের সংসার ভাঙার মাত্রা অনেক বেশি। শোনা যাচ্ছে, প্রিয়াংকার মন, মেজাজের সঙ্গে তাল মেলাতে পারছেন না নিক। আর তাই তাদের সংসারে ভাঙনের সুর বাজছে। নিকের পরিবার চাচ্ছেন এই সম্পর্ক দ্রুত শেষ হোক। কারণ প্রিয়াংকা-নিকের মধ্যে বনিবনা হচ্ছে না। কাজের সময়, পার্টিতে অথবা একসঙ্গে সময় কাটানো কোনও কিছুতেই মিল হচ্ছে না। প্রিয়াংকা নাকি নিককে সারাক্ষণ নিয়ন্ত্রণের চেষ্টা করেন। এসব নিয়ে অশান্তি এখন নিত্য সঙ্গী, তাই সম্পর্ক টলমল করছে। বিয়ের ৬ মাস না যেতেই এমন খবর প্রকাশিত হওয়ায় দু’জনের ভক্তদের চোখেমুখে এখন চিন্তার ছাপ।

প্রায় ১১ বছরের ছোট মার্কিন নাগরিক নিক জোনাসকে বিয়ে করে বেশ আলোচনায় ছিলেন বলি অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া।

ভক্তসহ সিনেপ্রেমীদের মনে হঠাতই দোলা দিয়েছিল, নিককে প্রিয়াংকার জীবনসঙ্গী করার সিদ্ধান্তটি। অনেকে বিষয়টিতে অবাক হয়েছিলেন। অনেকেই সেসময় বয়সের তারতম্য আর নাগরিত্ব বিষয়ে প্রশ্ন তুলেছিলেন। বলি বাদশাহ শাহরুখ খানের সঙ্গে ঘর বাঁধতে চেয়েছিলেন বলি অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। তাদের অঘোষিত প্রেমকাহিনী ভোলেনি ভক্তরা।

হয়ত ভাবা হয়েছিল শাহরুখের মতোই কোনো বলি তারকা বা ভারতীয় ধনকুবেরকে জীবনসঙ্গী হিসেবে বেছে নেবেন প্রিয়াংকা। তবে সেসব রেখে প্রিয়াংকা গাঁট বাঁধলেন সাত সমুদ্র পেরিয়ে মার্কিন মুলুকের ছোকড়া নিককে! তবে উমেদ প্রাসাদে প্রেমের পরিণতিতে শেষতক ভক্তদের মনে উচ্ছ্বাসই দেখা গেছে। প্রিয়াংকার বিয়ের সব খোঁজ খবর রেখেছেন তারা। তারপরও অনেকের মনে যে প্রশ্ন উঁকি দিয়েছিল, এ সংসার টিকবে তো? দুই দেশের বাসিন্দা, বয়সে পার্থক্য অনেক, সংস্কৃতিতেও ব্যাপক অমিল।

এসব শংকার আগুনে ঘী হয়েছিল যে বিষয়টি - প্রায় সবাই বলে থাকেন, সেলিব্রেটিদের বিশেষকরে শোবিজের তারকাদের দাম্পত্য জীবন অন্যান্যদের তুলনায় একটু বেশি ভঙ্গুর। কেউ কেউ কো একটু বেশি বাড়িয়ে বলেন, তারকাদের দাম্পত্য জীবন তাসের ঘরের চেয়েও ক্ষণস্থায়ী।

এসব আশংকাকেই যেন সামনে নিয়ে এলো যে খবরটি - ভেঙে যাচ্ছে প্রিয়াংকা-নিকের সংসার!

সম্প্রতি শোনা যাচ্ছে আলাদা হয়ে যাচ্ছেন এ তারকা জুটি। ‘ওকে’ ম্যাগাজিনের বরাত দিয়ে জানা গেছে, নিক ও প্রিয়াংকার দাম্পত্য জীবনে পারিবারিক অসন্তোষ চরমে উঠেছে।

এছাড়াও বলিউড লাইফ ম্যাগাজিনে প্রকাশ ‘প্রিয়াংকা বেশ মেজাজী এক নারী। নিককে নিজের পছন্দের মতো করে গড়তে চান তিনি। তাই প্রিয়াংকার এমন আবদার, রাগ আর বাড়াবাড়ি রকমের নিয়ন্ত্রণের চেষ্টায় নাকি অতিষ্ঠ হয়ে উঠেছেন নিক!

প্রিয়াংকাকে নিয়েও নাকি তেমেন ভালো মন্তব্য করছেন না নিকের পরিবার। তারা নাকি অনেকটাই আশাহত হয়েছেন। প্রিয়াংকা যথেষ্ট পরিপক্ব মানসিকতার একজন মানুষ হবেন এমনটাই প্রত্যাশা ছিল তাদের। কিন্তু হয়েছে উল্টোটাঅ প্রিয়াংকা বিষয়ে নিকের পরিবারের মন্তব্য, প্রিয়াংকা নাকি ২১ বছরের তরুণীর মতোই আচরণ করছেন। সংসারের প্রতি তিনি উদাসীন। তবে এসব কথা গুজব ও একেবারেই ভিত্তিহীন বলে উড়িয়ে দিচ্ছেন নিক-প্রিয়াংকার ঘনিষ্ঠজনরা।

মিডিয়া কভারেজ পেতে বা গুজব রটিয়ে কোনো ফায়দা লুটতেই প্রিয়াংকা বিষয়ে এমন বাজে কথা হাওয়া ওড়াচ্ছেন কেউ কেউ। প্রমাণ হিসেবে তারা সম্প্রতি প্রিয়াংকা-নিকের মিয়ামি বিচে রোমান্টিক মুহূর্তগুলোর দিকে তাকাতে বলেছেন। সম্প্রতি ছুটিতে এ দম্পতি মিয়ামি বিচে রোমান্সে ডুবে আছেন। সেখানে বেশ ভালোই সময় কাটাচ্ছেন তারা। সে খবরকে ছাপিয়ে প্রিয়াংকা ও নিকে সংসারে টানপোড়নের খবরটি অসত্যই বলে মনে হচ্ছে ভক্তদের।

      

৩১ মার্চ, ২০১৯ ১০:২২:০৪