অর্জুন কাপুর ও মালাইকা অরোরা : বিয়েটা হচ্ছে শীঘ্রই!
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট


প্রেমটা বহুদিনের চর্চিত। গোপন আর গোপন নেই কারও কাছে। তারপরেও দুজনের রয়েছে বেশ লুকুচুরি। তবে শেষপর্যন্ত সম্পর্কটি পরিণতি দিতে গড়াচ্ছে বলেই গুঞ্জন উঠেছে। বলছি অর্জুন কাপুর ও মালাইকা অরোরা প্রেমের কথা। দুই তারকার বিয়ের জল্পনা বহুদিন ধরেই চলছে। অবেশেষে ঠিক হয়ে গেছে বিয়ের তারিখ।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, আগামী ১৯ এপ্রিল খ্রীষ্টিয় রীতিতেই তারা বিয়েটা সারবেন। যদিও চার্চে গিয়ে বিয়ের কথা এক সাক্ষাৎকারে অস্বীকার করেন মালাইকা। তার কথায়, এটা পুরোটাই সংবাদমাধ্যমের প্রচার।

তবে শোনা যাচ্ছে, অর্জুন-মালাইকার এই বিয়েতে উপস্থিত থাকবেন মালাইকা-অর্জুনের পরিবারের সদস্যরা ও তাদের ঘনিষ্ঠ কিছু বন্ধু-বান্ধব। বিয়েতে উপস্থিত থাকার কথা রয়েছে মালাইকার ঘনিষ্ট কারিশ্মা-কারিনার। এমনকি রণবীর সিং ও দীপিকা পডুকোনেরও এই বিয়েতে উপস্থিত থাকার কথা রয়েছে।

জানা যাচ্ছে, পুরো বিষয়টি অত্যন্ত ব্যক্তিগত রাখার জন্য পরিবারের সদস্য ও বন্ধুদের জানিয়েছেন মালাইকা। এমনকি মালাইকা এবিষয়ে তার মেকআপ আর্টিস্ট ও হেয়ার ড্রেসারকেও কোনও কথা বাইরে না বলার বিষয়টি কঠিনভাবে জানিয়ে দিয়েছেন।

তবে দ্বিতীয়বার প্রেম ও বিয়ে নিয়ে সাক্ষাৎকারে মালাইকা বলেন, ‘আমার ধারণা প্রত্যেকেই জীবনে এগিয়ে যেতে চায়। সকলেই চায় ভালোবাসা খুঁজে পেতে, জীবনসঙ্গী খুঁজে পেতে, যে এটা পায় সে অবশ্যই ভাগ্যবান। আমার জীবনে দ্বিতীয়বার খুশি হওয়ার এই সুযোগটা এল। কেউই সারা জীবন একা থাকতে চায় না। আমার চারপাশে যাঁরা রয়েছেন, তারা সকলেই বলছেন যে আমার গর্ব করা উচিত, যে আমি এমন একটা সিদ্ধান্ত নিতে পারলাম।’ সূত্র : জি নিউজ

 


২৮ মার্চ, ২০১৯ ১৫:৩৮:৪৯